advertisement
আপনি দেখছেন

কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামানের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ১০ দিন আগে তিনি ওই জেলায় যোগদান করেন। তার আগে সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের হত্যাকে কেন্দ্র করে সৃষ্ট জটিলতায় কক্সবাজার জেলা পুলিশের একটা বড় অংশকে সরিয়ে নেওয়া হয়।

sp hasanuzzaman coxsbazarএসপি হাসানুজ্জামান

জানা যায়, শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষার জন্য নমুনা দেন এসপি। আজ শনিবার সকালে প্রাপ্ত রিপোর্ট থেকে জানতে পারেন যে, তিনি করোনা পজিটিভ।

কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও কোভিড-১৯ বিষয়ক দলের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির এসপি হাসানুজ্জামানের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

coronaকরোনাভাইরাসের প্রতীকী ছবি

এদিকে, এসপি হাসানুজ্জামান জানিয়েছেন, বর্তমানে তিনি সুস্থ আছেন। তার শরীরে করোনা সংক্রমণের তেমন লক্ষণ নেই। তার পরও পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

তিনি আরো জানান, যেহেতু রিপোর্ট পজেটিভি এসেছে সেহেতু বর্তমানে হোম আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ সেবন করছেন। আল্লাহর রহমতে শারীরিকভাবে সুস্থ ও ফিট রয়েছেন বলেও জানান এসপি হাসানুজ্জামান।

উল্লেখ্য, মো. হাসানুজ্জামান গত ২৩ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর পর থেকে জেলার পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানোর কাজ করছেন তিনি।

sheikh mujib 2020