advertisement
আপনি দেখছেন

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় দায়ের করা মামলায় ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে। আজ বুধবার (২৮ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আসাদুজ্জামান নুর এই রিমান্ড মঞ্জুর করেন।

irfan selimর‌্যাবের হাতে আটক ইরফান সেলিম

এর আগে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ধানমন্ডি থানার পরিদর্শক আশফাক রাজীব হায়দারের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর রাতে রাজধানীর ধানমন্ডিতে কলাবাগান সিগন্যালের পাশে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদের মোটরবাইককে ধাক্কা দেয় সাংসদ হাজী সেলিমের স্টিকারযুক্ত গাড়ি। এ নিয়ে প্রতিবাদ জানালে গাড়ি থেকে বের হয়ে ওই কর্মকর্তাকে মারধর এবং হত্যার হুমকি দেন হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ড। ঘটনার প্রতিবাদে তাদের বিরুদ্ধে মামলা করেছেন ওই কর্মকর্তা।

haji selimহাজী সেলিম

তারপর র‌্যাবও তার বিরুদ্ধে মামলা করেছে। সবমিলিয়ে ইরফান সেলিমের বিরুদ্ধে এখন পর্যন্ত মামলা হয়েছে ৭টি। তন্মধ্যে একটি মামলায় ১ বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়ে বর্তমানে কারাগারে আছেন। এছাড়া শাস্তি হওয়ার পর গতকাল মঙ্গলবার কাউন্সিলর পদ থেকে তাকে বরখাস্ত করা হয়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন ইরফান।

sheikh mujib 2020