advertisement
আপনি পড়ছেন

দুজন শিশু কাঠালের বিচি নিয়ে খেলতে খেলতে ঝগড়ায় লিপ্ত হয়ে পড়েছিলো। তাদের ঝগড়ার মিটাতে গিয়ে ঝগড়ায় লিপ্ত হয় দুই পরিবার। তারপর লেগে যায় দুই পক্ষের সংঘর্ষ। আহত হয় ১০ জন। তাদের মধ্যে দুজন হারান প্রাণ। এমনই অবিশ্বাস্য ঘটনা ঘটেছে জামালপুরে।

two peoples died for a silly reason in jamalpur

জেলার বকশিগঞ্জ উপজেলার পৌর এলাকায় ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার বিকেলে এলাকার গোয়ালগাঁও গ্রামে তুচ্ছ কারণে সংঘর্ষে লিপ্ত হন বেশ কয়েকজন মানুষ।

জানা গেছে, ইফতারের আগে কাঁঠাল বিচি নিয়ে খেলছিলো ১০ ও নয় বছর বয়সের দুজন শিশু। খেলতে খেলতেই ঝগড়ায় জড়িয়ে পড়ে তারা। এ ঘটনা জানাজানি হওয়ার পর ঝগড়া ছড়ায় দুই পরিবারে। এরপর দুই পরিবারের বেশ কয়েকজন লেগে যান সংঘর্ষে।

সংঘর্ষ থামার পর দেখা যায় দশজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত হন মণ্ডল মিয়া ও মোশাররফ হোসেন। মণ্ডল মিয়ার বয়স (৬০) বছর আর মোশাররফ হোসেনের বয়স (৪৮) বছর।

এদের সঙ্গে আরো তিনজন আহত হন। আহতদের মধ্যে মোশাররফ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। বাকিদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে আজ সকাল নয়টার দিকে ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন মোশাররফ হোসেন। আর অবস্থা অবনতি হলে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল বদলের সময় মৃত্যু বরণ করেন মণ্ডল মিয়া।

আপনি আরো পড়তে পারেন

বাংলা ভাইয়ের তিন সহযোগী গ্রেফতার

পেঁয়াজেও ফরমালিন!

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০

মুদ্রা পাচার মামলায় তারেক জিয়ার রায় যে কোনো দিন

শুদ্ধস্বরের প্রকাশক টুটুল হত্যাচেষ্টায় সিহাব গ্রেফতার