advertisement
আপনি দেখছেন

এডিস মশাবাহিত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

meyor jahangir bissasনড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস- ফাইল ছবি

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণাগ্রাহী রেখে গেছেন। মেয়রের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার চাচাতো বোন শাহিনা আক্তার।

তিনি জানান, গত ১৬ নভেম্বর মো. জাহাঙ্গীর বিশ্বাসের ডেঙ্গু জ্বর শনাক্ত হয়। তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় তাকে চিকিৎসার জন্য ১৭ নভেম্বর রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসে। তাই উন্নত চিকিৎসার জন্য ১৮ নভেম্বর তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় পাঠানো হয়।

square hospital 1স্কয়ার হাসপাতাল- ফাইল ছবি

তিনি আরো জানান, ঢাকায় আনার পর জাহাঙ্গীরকে প্রথমে শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে পরবর্তীতে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং খুলনা বিভাগ শ্রমিক ফেডারেশনের সদস্য ছিলেন।

sheikh mujib 2020