advertisement
আপনি দেখছেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনার ভয়াবহ সময়ে আওয়ামী লীগের নেতাকর্মী এবং সরকার যখন দিনরাত এক করে মানুষের সেবায় নিয়োজিত তখন কোথাও বিএনপিকে খুঁজে পাওয়া যায়নি। তারা উটপাখির মতো বালিতে মুখ লুকিয়ে ছিল। করোনার প্রকোপ কমে যাওয়ার পর মুখ তুলে নির্লজ্জভাবে সরকারের সমালোচনা করছে তারা।

obaydul kaderওবায়দুল কাদের

আজ বুধবার (২০ জানুয়ারি) ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক উপকমিটি। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, বিভিন্ন ক্ষেত্রে আওয়ামী লীগের সাফল্য সহ্য করতে পারছে না বিএনপি।

সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারণে আমরা করোনাকে নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। বিশ্বের বহু উন্নত দেশের যখন যাচ্ছেতাই অবস্থা তখন আমাদের দেশে কিন্তু খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি। এতেই বিএনপির গাত্রদাহ শুরু হয়ে গেছে। করোনার শুরু থেকেই তারা বিভিন্ন অপপ্রচার করে আসছে, এবার শুরু করেছে করোনার টিকা নিয়ে।

bnp logoবিএনপির দলীয় প্রতীক

‘বিএনপির কাজই হচ্ছে মিথ্যাচার করা, এর বাইরে এই মুহূর্তে তাদের আর কোনো সক্ষমতা আছে বলে মনে হয় না। কোনো কিছু না বুঝে, না ভেবে সবসময় অন্ধভাবে সরকারের সমালোচনা করে যাচ্ছে তারা। এতে করে মানুষের কাছেও প্রত্যাখাত হচ্ছে দলটি।’ যোগ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

sheikh mujib 2020