advertisement
আপনি পড়ছেন

সারা দেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মুসলিম উম্মাহর বৃহত্তম উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর। সকাল সাতটায় জাতীয় মসজিদ বায়তুল মোকারমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠানের মধ্যদিয়ে শুরু হয় এই ঈদ উদযাপন।

eid ul fitr

ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে জাতীয় ঈদগাহ ময়দানে সকাল সাড়ে আটটায়। আর ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকারমে সকাল সাতটায়।

জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাতে সর্বস্তরের জনগণের সাথে অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, সচিব , সংসদ সদস্যসগণ।

ঈদ উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলের নেতা রওশন এরশাদ, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দেশের মানুষকে শুভেচ্ছা ও দেশের সমৃদ্ধি কামনা করেছেন তারা।

রাষ্ট্রপতি ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তার স্ত্রী রাশিদা খানম বঙ্গভবনে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

আপনি আরো পড়তে পারেন

শোলাকিয়া ঈদগাহের কাছে বিস্ফোরণ, নিহত ২

চার রাষ্ট্রপ্রধানকে খালেদা জিয়ার চিঠি

প্রধানমন্ত্রীর হাত ধরে কাঁদলেন ইতালির রাষ্ট্রদূত

‘বিশ্বের অনেক দেশের চাইতে কম সময়ে নিয়ন্ত্রণে এসেছে'

শ্রদ্ধা জ্ঞাপন শেষে লাশ হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী

সন্ত্রাস নির্মূলে সহায়তা দিতে যুক্তরাষ্ট্রের প্রস্তাব