advertisement
আপনি দেখছেন

বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার তিন নেতাকর্মীকে জনগণের সামনে হাজির করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

bnp mirza fakhrulবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ছবি

বিএনপি মহাসচিব রোববার দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রদলের তিন নেতাকর্মীকে জনসম্মুখে আনার আহ্বান জানান।

বিবিৃতিতে মির্জা ফখরুল বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের তিন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়। তারা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার জিসান, ছাত্রদলের সদস্য আনিসুর খন্দকার অনিক এবং সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের কর্মী আতিক মোর্শেদ।

কিন্তু তাদের আটকের বিষয়টি স্বীকার করছে না আইনশৃঙ্খলা বাহিনী। আটকের পর থানাসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। এ নিয়ে তাদের পরিবার ও সংগঠনের নেতাকর্মীদের মধ্যে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা বিরাজ করছে, বলেন মির্জা ফখরুল।

chattara dal logoছাত্রদলের লোগো

বিএনপি মহাসচিব বলেন, আমি অবিলম্বে জুলফিকার জিসান আনিসুর খন্দকার অনিক এবং আতিক মোর্শেদকে জনসমক্ষে হাজির করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, এর আগে রোববার দুপুরের দিকে প্রেসক্লাব এলাকায় ছাত্রদলের কর্মসূচি ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।