advertisement
আপনি পড়ছেন

নিজ উদ্যোগেই পিস টিভির সম্প্রচার বন্ধ করে দিচ্ছেন বলে জানিয়েছেন ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)-এর সভাপতি মীর হোসেন আখতার। জঙ্গিবাদে উদ্বুদ্ধ করার অভিযোগে ভারতে পিস টিভির সম্প্রচার নিষিদ্ধ করার পর কোয়াব এই সিদ্ধান্ত নেয়।

zakir naik

মীর হোসেন আখতার জানান, বাংলাদেশ সরকার এখনও এ বিষয়ে কোনো সিদ্ধান্ত দেয়নি। তারপরও স্বপ্রণোদিত হয়ে আমরাই পিস টিভি বন্ধ করে দিচ্ছি। এরইমধ্যে বেশ কিছু এলাকায় পিস টিভির সম্প্রচার বন্ধ হয়ে গেছে বলে জানান তিনি।

কোয়াব সভাপতি বলেন, আমাদের সঙ্গে তথ্যমন্ত্রীর আলাপ হয়েছে। তিনি এখন পর্যন্ত পিস টিভির সম্প্রচার বন্ধে কোনো নির্দেশনা দেননি। কিন্তু যেহেতু বিতর্ক সৃষ্টি হয়েছে তাই এই চ্যানেল আর সম্প্রচার না করার জন্য ক্যাবল অপারেটরদেরকে বলে দেয়া হয়েছে।

এদিকে ড. জাকির নায়েক তার বক্তৃতায় তরুণদেরকে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করছেন এই অভিযোগে ভারতে পিস টিভির সম্প্রচার বন্ধ করার জন্য ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় প্রতিটি রাজ্যে জরুরি নির্দেশ পাঠিয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ১ জুলাই ঢাকার গুলশানে হলি আর্টিসান বেকারি রেস্টুরেন্টে হামলাকারীদের কয়েকজন জাকির নায়েকের বক্তব্য অনুসরণ করতেন বলে জানা গেছে।

এছাড়া ভারতের উত্তর প্রদেশের মুসলমান নেতারা জাকির নায়েককে ইসলামবিরোধী ও ভারতবিরোধী আখ্যা দিয়ে তাকে গ্রেফতারের দাবি জানায়। একইসাথে পিস টিভির সম্প্রচার বন্ধেরও দাবি জানায় স্থানীয় মুসলিম নেতারা।

আপনি আরও পড়তে পারেন

কর্মস্থলে ফিরেছেন শিক্ষক শ্যামল কান্তি ভক্ত

ঢাকা পৌঁছেছেন নিশা দেশাই

১০ দিন অনুপস্থিত শিক্ষার্থীর তথ্য মন্ত্রণালয়কে জানাতে হবে

‘যুক্তরাষ্ট্র, ভারত ও সিঙ্গাপুরের সহায়তা নেয়া হবে’

আইজিপি: হামলাকারীরা জেএমবির সদস্য