advertisement
আপনি দেখছেন

আগামী ১৭ মে বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আজ শনিবার দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কর্মসূচি ঘোষণা করেন।

sheikh hasina home coming day

কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৬ ও ১৭ মে তথ্য ও সংবাদ চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করবে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটি। ১৬ মে বেলা ১১টায় ধানমন্ডির ৩২ নম্বরে এর উদ্বোধনী অনুষ্ঠান হবে।

আজ শনিবার সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে চলমান করোনা পরিস্থিতি এবং রাজনৈতিক ইস্যুতেও কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পর দিন ১৭ মে বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আলোচনা সভার আয়োজন করা হবে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর আয়োজন করবে। একই দিন (১৭ মে) বিকাল ৩টায় মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠান হবে।

obaidul kader awami league 5

এ ছাড়া শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সারাদেশে মসজিদ, মন্দির, গির্জা এবং প্যাগোডায় বিশেষ দোয়া, প্রার্থনার আয়োজন করা হবে।

এ সময় মন্ত্রী বলেন, মানুষের বাঁধভাঙা জনস্রোতের কারণে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। তাই সবাইকে চলমান পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে চলা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের আহ্বান জানান তিনি।