advertisement
আপনি দেখছেন

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এবার কারাগারের বাইরে ঈদ উদযাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায়। আজ শনিবার নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

dr hasan mahmud info minister

ঈদের দিন বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানোর পর কথা বলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি ছাড়তে ব্যর্থ হয়েছে তারা, এটি অত্যন্ত দুঃখজনক।

বিএনপিকে ‘বিষোদগারের হীন রাজনীতি’ থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার কারাগারেই ঈদ পালনের কথা ছিল। তার হাসপাতাল নয় কারাগারেই ঈদ করার কথা।

khaleda zia in hospital 4

খালেদা জিয়ার শাস্তি স্থগিত রেখে তাকে জেল থেকে প্রধানমন্ত্রী মুক্তি দিয়েছেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো উচিত বিএনপির।

এ সময় সরকারের ঠিক নীতির কারণে প্রতিদেশী দেশগুলোর চেয়ে বাংলাদেশে করোনা পরিস্থিতি অনেক ভালো বলে জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী। সাধারণ মানুষের জীবন ও জীবিকার সমন্বয় করে সরকার সিদ্ধান্ত নেয়ায় কোনো হাহাকার নেই বলেও মন্তব্য করেন তিনি।