advertisement
আপনি দেখছেন

প্রতিবেশী ভারত ও পাকিস্তানের চেয়ে অর্থনৈতিক ক্ষেত্রে বাংলাদেশ ৪৫ ভাগ এগিয়ে রয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। আজ বুধবার রংপুরের পীরগাছা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন তিনি।

commerce minister tipu munshi 2বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

এ দেশের গ্রামীণ নারীসহ সবার পায়ে জুতা আছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের চেহারাটা পাল্টে দিয়েছে আওয়ামী লীগ। অন্য কারো কাছে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জনগণ নিরাপদ নয়।

ক্ষুদ্র স্বার্থে দলের ক্ষতি না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারের ধারাবাহিকতা এবং উন্নয়নের চাপে বিরোধীরা আজ কোণঠাসা। বিএনপি গর্তে, পালিয়েছে জামায়াত, জাতীয় পার্টির খবর নেই। এখন আওয়ামী লীগের শত্রু হয়েছে আওয়ামী লীগ। এটা করা যাবে না, সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

awami league flag 20বাংলাদেশ আওয়ামী লীগের লোগো

নৌকা ছাড়া ভিন্ন চিন্তা করার সুযোগ নেই মন্তব্য করে টিপু মুনশি বলেন, নৌকা নিয়ে নির্বাচিত হওয়ার পর নেতাকর্মীদের মূল্যয়ন না করায় ক্ষোভের সৃষ্টি হয়। নৌকার সঙ্গে বেঈমানি আর শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

সভায় পীরগাছা আওয়ামী লীগের সভাপতি তসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নোতারা উপস্থিত ছিলেন।