advertisement
আপনি দেখছেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে নরসিংদীর মাধবদী। গতকাল বুধবার (১৬ জুন) রাত ৮টার দিকে মাধবদী পৌরসভা মোড়ে এই ঘটনা ঘটে। এতে ২ জন গুলিবিদ্ধ হন এবং আহত হয়েছেন ৮ জন। গুলিবিদ্ধ ১ জনের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

narsingdi district hospital

গুলিবিদ্ধ দুজন হলেন- নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাধবদী পৌরসভার সাবেক কমিশনার মো. জাকারিয়া (৩৯) এবং বালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম। তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য একটি প্রস্তুতি সভা চলছিল শহরের রমনি কমিউনিটি সেন্টারে। জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ জেলার প্রায় সব শীর্ষ নেতা সেখানে উপস্থিত ছিলেন। এ সময় মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক সেখানে উপস্থিত হয়ে সভা বন্ধ করতে বলেন এবং হুমকি দেন।

হুমকি উপেক্ষা করেই সভা শেষ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সভা শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার মো. জাকারিয়া ১০-১২ নেতাকর্মী নিয়ে পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এ সময় তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। স্থানীয়রা বলছেন, এই হামলা চালিয়েছে পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক ও তার লোকজন।

ঘটনার পর পুলিশ হামলার স্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আমরা মৌখিকভাবে বিষয়টা জেনেছি। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। সেটা পেলেই যথাযথ ব্যবস্থা গ্রহণ শুরু হবে।