advertisement
আপনি দেখছেন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে নিজেদের অবস্থান তুলে ধরবেন কয়েকটি রাজনৈতিক দলের নেতা এবং বিশিষ্ট নাগরিকরা। এ জন্য একটি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

khaleda zia bnp chief 4বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, সাম্প্রতিক ছবি

জানা গেছে, রাজধানীর ধানমন্ডি গণস্বাস্থ্য কেন্দ্রের এ টি এম হায়দার মিলনায়তনে আগামীকাল বুধবার, ২৪ নভেম্বর, বেলা সাড়ে ১১টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু আজ মঙ্গলবার, ২৩ নভেম্বর, এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আগামীকাল বুধবার আমরা তিনটি সংগঠন তথা ভাসানী অনুসারী পরিষদ, রাষ্ট্র সংস্কার আন্দোলন ও গণসংহতি আন্দোলনসহ কয়েকজন বিশিষ্ট নাগরিকদের সমন্বয়ে একটি সংবাদ সম্মেলন আয়োজন করেছি। ডা. জাফরুল্লাহ চৌধুরী সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন। সংবাদ সম্মেলনে বেগম খালেদা জিয়াকে বিদেশ নিয়ে চিকিৎসা করানোর ব্যাপারে সবাই কথা বলবেন।

dr jafrullah and zonaed sakiমঙ্গলবার হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে যান ডা. জাফরুল্লাহ চৌধুরী ও জোনায়েদ সাকি

আয়োজকদের সূত্রে জানা যায়, আগামীকাল বুধবারের ওই সংবাদ সম্মেলনে উল্লিখিত তিনটি সংগঠন ছাড়াও আরো কয়েকটি রাজনৈতিক দলের প্রতিনিধিরা অংশ নিতে পারেন। সংবাদ সম্মেলনে অংশ নিতে তাদেরও অনুরোধ জানানো হচ্ছে। ভাসানী অনুসারী পরিষদ, রাষ্ট্র সংস্কার আন্দোলন এবং গণসংহতি আন্দোলনের বাইরে জেএসডি, গণফোরাম ও নাগরিক ঐক্যের নেতারা থাকতে পারেন সংবাদ সম্মেলনে। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কারো কোনো কথা শোনা যায়নি।

এ বিষয়ে শেখ রফিকুল ইসলাম বলছেন, আমাদের তিনটি সংগঠন ছাড়াও সংবাদ সম্মেলনে আরো কয়েকটি সংগঠন এবং নাগরিক সমাজের প্রতিনিধিদের যুক্ত করার চেষ্টা করা হচ্ছে। তবে এ বিষয়ে এখনই কিছু বলা যাবে না। পরে আমরা বিষয়টি জানাব।