advertisement
আপনি পড়ছেন

যারা ভোট দেয়নি অর্থাৎ পরাজিত প্রার্থীকে ভোট দিয়েছেন তাদেরকে জন্মসনদসহ সরকারি সেবা দিচ্ছেন না মৌলভীবাজার জেলার রাজনগর সদর ইউনিয়নের একজন ইউপি সদস্য। এনামুল হক নামের ওই ইউপি সদস্যের এমন কাণ্ডে বিপাকে পড়েছেন এলাকার মানুষ। এক পর্যায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

raznagar upরাজনগর সদর ইউনিয়ন

জানা যায়, সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে জয়ী হয়েছেন এনামুল হক। নির্বাচনের সময় যারা তাকে সমর্থন করেননি, পরাজিত প্রার্থীর হয়ে প্রচারণা চালিয়েছেন তাদেরকে বেছে বেছে হেনস্তা করা হচ্ছে। তারা যখন জন্মসনদ নিতে যাচ্ছেন, তাতে স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানিয়েছেন।

ভুক্তভোগীরা বিষয়টি চেয়ারম্যানকে জানালেও তিনি এর কোনো সুরাহা করতে পারেননি। চেয়ারম্যান নিজে সনদে স্বাক্ষর করলেও করছেন না ইউপি সদস্য এনামুল হক। ভুক্তভোগীরা বলছেন, আমরা যারা অন্য প্রার্থীর হয়ে মিছিলে অংশ নিয়েছিলাম কিংবা প্রচারণা চালিয়েছি, তাদের সাথেই এমনটা করা হচ্ছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ইউপি সদস্য এনামুল হক। তিনি বলেন, আমাকে ভোট দেয়নি বলে জন্মসনদে স্বাক্ষর করছি না, বিষয়টা এমন নয়। যাছাই-বাছাই করার জন্য সময় চেয়েছি। তাদেরকে বলেছি, পরে স্বাক্ষর দেব। তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে। এখন আসলে স্বাক্ষর দিয়ে দেব।