advertisement
আপনি পড়ছেন

ময়মনসিংহে ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছে। এছাড়া কক্সবাজারে নারীসহ দুজন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বৃদ্ধ, রাজশাহীর গোদাগাড়ীতে কিশোর, পটুয়াখালীর গলাচিপা ও ঝিনাইদহে একজন করে, চট্টগ্রামের আনোয়ারা ও নেত্রকোনার পূর্বধলায় দুই মোটরসাইকেল আরোহী এবং বরিশালের মুলাদীতে শিশুর প্রাণ গেছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

mymensing road accident three lost liveশুক্রবার ময়মনসিংহে ট্রাকের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হন

ময়মনসিংহ: ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরীর শম্ভুগঞ্জ চায়নামোড়ে এ দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহগামী ট্রাকটি পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। আহত আরেকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার সেনবাড়ি কালিরবাজার এলাকার ফজলুল হকের ছেলে বাবু (২৫), সোহরাব আলীর ছেলে ইয়াসিন (১৮) ও ইসলামের ছেলে রিপন (৩০)।

কক্সবাজার: কক্সবাজারের ঈদগাঁও চান্দের ঘোনায় শুক্রবার বিকালে বাসচাপায় অটোরিকশা চালক ও একজন নারী যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে দুজন। নিহতরা হলেন- অটোরিকশা চালক মো. জিসান ও যাত্রী তাসলিমা আক্তার।

গোমস্তাপুর: গোমস্তাপুরে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় নিহত মুসলিম (৯০) গোমস্তাপুর ইউনিয়নের বেগমনগর গ্রামের বাসিন্দা। গোমস্তাপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের নুহু স্ট্যান্ড এলাকায় শুক্রবার এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী: গোদাগাড়ীতে ভটভটি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ফিরোজ হোসেন (১৭) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকার ঠিকাদার সেরাজুল ইসলামের ছেলে। দুর্ঘটনায় অপর আরোহী আহত হয়েছেন। কাশিয়াডাঙ্গা-কাঁকনহাট সড়কের শুলিতলায় শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালী দক্ষিণ ও গলাচিপা: গলাচিপায় রতনদী তালতলী ইউনিয়নের কাচারিকান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ব্যক্তির নাম সুশান্ত শীল (৪৮)। বৃহস্পতিবার সন্ধ্যায় গলাচিপা ও উলানিয়া হাইওয়ে রোডের রতনদী তালতলী ইউনিয়নের কাচারিকান্দায় এ দুর্ঘটনা ঘটে।

আনোয়ারা (চট্টগ্রাম): আনোয়ারায় বাসের সঙ্গে সংঘর্ষে নিহত মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান (২৪) বাঁশখালী উপজেলার পুঁইছড়ি এলাকার আব্দুল করিমের ছেলে। উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নে শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা: পূর্বধলা উপজেলায় বৃহস্পতিবার রাতে ট্রাকের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী আশরাফ বিশ্বাস (৪৫) ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের বাসিন্দা। তিনি নারায়নডহর বাজারের ধান-চালের ব্যবসায়ী।

ঝিনাইদহ: ঝিনাইদহে বাসচাপায় নিহত তরিকুল ইসলামের বাড়ি বড়াই গ্রামে। দুর্ঘটনায় দুজন আহত হয়েছে। ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের বড়াই নামক স্থানে শুক্রবার বিকাল পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি একজন দিনমজুর। আহদের মধ্যে তার স্ত্রীও রয়েছেন।

মুলাদী (বরিশাল): মুলাদীতে পিকআপ চাপায় নিহত শিশু নিরব (১৩) দড়িচর লক্ষ্মীপুর গ্রামের কাঠমিস্ত্রী শফিকুল ইসলামের ছেলে। সে কারখানা থেকে রুটি নিয়ে বিভিন্ন দোকানে সরবরাহ করতো। পৌর সদরে শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।