advertisement
আপনি পড়ছেন

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তোফায়েল আহমেদকে ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে। এ ছাড়া সংগঠনটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক হিসেবে মো. সহিদ ডাকুয়াকে দায়িত্ব দেওয়া হয়েছে।

jatiya sharamik league logoজাতীয় শ্রমিক লীগের লোগো

শ্রমিকদের নিয়ে গঠিত সংগঠনটির সাধারণ সম্পাদক কে এম আযম খসরু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক চিঠিতে আজ বুধবার, ২৬ জানুয়ারি, এ তথ্য জানানো হয়। যদিও কেন্দ্রীয় তথা জাতীয় শ্রমিক লীগের প্যাডে গতকাল মঙ্গলবারের, ২৫ জানুয়ারি, তারিখ উল্লেখ করা হয়েছে।

এতে বলা হয়, আপনার সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, জাতীয় শ্রমিক লীগের দলীয় শৃঙ্খলা রক্ষা এবং সংগঠনকে উজ্জীবিত, প্রাণবন্ত ও সাংগঠনিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, সংগঠন পরিচালনার প্রয়োজনে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তোফায়েল আহমেদকে ভারপ্রাপ্ত সভাপতির (চলতি দায়িত্ব) দায়িত্ব দেওয়া হয়েছে।

jatiya sharamik league pad 22জাতীয় শ্রমিক লীগের প্যাডে স্বাক্ষর

একই সঙ্গে তরুণ শ্রমিক নেতা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. সহিদ ডাকুয়াকে দপ্তর সম্পাদক (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।