advertisement
আপনি পড়ছেন

নারায়ণগঞ্জে একটি রপ্তানিমুখী পোশাক, গার্মেন্টস, কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে বলে জানা গেছে। বন্দর উপজেলার মদনপুরের জাহিন টেক্সটাইল নামে পোশাক কারখানায় আজ শুক্রবার, ২৮ জানুয়ারি, বিকেলে এ অগ্নিকাণ্ড ঘটে।

narayangonj fir garmentsনারায়ণগঞ্জে গার্মেন্টসে আগুন, নিয়ন্ত্রণে ১৩ ইউনিট

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, আগুন লাগার পর তা দ্রুত ছড়িয়ে পড়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা জেলার বিভিন্ন স্টেশন থেকে ১৩টি ইউনিট ম্যানেজ করেছি এবং তারা আগুন নিয়ন্ত্রণে আনার সর্বোচ্চ চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরো বলেন, অগ্নিকাণ্ডের কারণ কিংবা হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানানো যাচ্ছে না। আগুন নিয়ন্ত্রণে আসলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

narayangonj fir garments innerনারায়ণগঞ্জে গার্মেন্টসে আগুন, নিয়ন্ত্রণে ১৩ ইউনিট

এদিকে, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমাদের ফায়ার ফাইটাররা আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছেন। আগুন লাগার কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে আসার পর ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে জানানো যাবে।