আপনি পড়ছেন

সিলেটের এমসি কলেজে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভুক্তভোগী নারীর স্বামী ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩ জনকে আসামি করে মামলা করেছেন।

mc college sylhetঅভিযুক্তদের কয়েকজন

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় শুক্রবার দিবাগত রাতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী স্বামী।

শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম মামলার হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলায় সরাসরি জড়িত হিসেবে ৬ জন এবং সহযোগী হিসেবে ৩ জনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, ন্যাক্কারজনক ওই ঘটনায় অভিযুক্তদের মধ্যে রয়েছেন এমসি কলেজ ছাত্রলীগ নেতা এম সাইফুর রহমান এবং ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শাহ মো. মাহবুবুর রহমান রনি। এ ছাড়া অভিযুক্ত ৬ জনের মধ্যে রয়েছেন তারেক আহমদ, অর্জুন লস্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাছুম। এর মধ্যে তারেক ও রবিউল বহিরাগত এবং বাকি চার জন এমসি কলেজের শিক্ষার্থী।

mc college sylhet frontসিলেটের এমসি কলেজ

এদের মধ্যে সাইফুর রহমানের বাড়ি সিলেটের বালাগঞ্জে। এ ছাড়া রনি হবিগঞ্জ, তারেক সুনামগঞ্জের জগন্নাথপুর, অর্জুন জকিগঞ্জ, রবিউল সুনামগঞ্জের দিরাই এবং মাছুমের বাড়ি সিলেট সদর উপজেলায়।

উল্লেখ্য, নববিবাহিতা স্ত্রীকে নিয়ে গাড়িতে করে শুক্রবার সন্ধ্যায় সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে বেড়াতে যান দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার এক বাসিন্দা। কলেজ ক্যাম্পাসে যাওয়ার পর আসামিরা তাদের জোর করে কলেজের ছাত্রাবাসে নিয়ে যায়।

এ সময় ওই স্বামীকে আটকে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। শাহপরাণ থানার পুলিশ খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

এর পর ওই নারীকে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া মারধরের শিকার ওই স্বামীও সেখানে চিকিৎসা নিয়েছেন।