advertisement
আপনি দেখছেন

সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত এক প্রবাসীর পরিবারকে ১০ হাজার ডলার অনুদান দিচ্ছে দেশটির বেসরকারি সংস্থা মাইগ্রেন্ট ওয়ার্কার্স সেন্টার (এমডব্লিউসি)। তথ্যটি নিশ্চিত করেছে দেশটির গণমাধ্যম দ্য স্ট্রেইটস টাইমস।

singapur coronavirus

খবরে বলা হয়েছে, সিঙ্গাপুরে ৩৯ বছর বয়সী ওই প্রবাসীর নিয়োগদাতা প্রতিষ্ঠান ওয়াই-কে ইনোভেশন্স এবং লিও ডরমেটরি পরিচালনাকারী মিনি এনভায়রনমেন্ট সার্ভিসেসের সঙ্গে যৌথভাবে অনুদানটি দিচ্ছে এমডব্লিউসি। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আক্রান্তের পরিবারের কাছে এ অর্থ হস্তান্তর করা হবে।

এমডব্লিউসি জানায়, আক্রান্ত ব্যক্তি পরিবারের একমাত্র উপার্জনক্ষম। তার এ অবস্থায় পরিবার সংকটময় অবস্থায় আছে। এ জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

৮ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম বাংলাদেশি হিসেবে শনাক্ত হন ৩৯ বছর বয়সী এই প্রবাসী। এরপর থেকে তাকে কাকি বুকিতের লিও ডরমেটরিতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সিঙ্গাপুরে ভাইরাসে আক্রান্ত হওয়া ৪২তম ব্যক্তি।

এরপর ১১ ফেব্রুয়ারি সেলেটার অ্যারোস্পেস হেইটসের নির্মাণাধীন স্থাপনায় কর্মরত আরও এক বাংলাদেশির শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত করা হয়। ১৩ ফেব্রুয়ারি আরো দুই বাংলাদেশির দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। ওই দুই বাংলাদেশিও সিঙ্গাপুরের ওয়ার্ক পাসধারী এবং তারা সেলেটার অ্যারোস্পেসে কর্মরত ছিলেন।

এখন পর্যন্ত কারো নাম প্রকাশ করেনি সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয়।