advertisement
আপনি দেখছেন

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাকের জন্য ভারতীয় সরকারকে মাসে মোট কতো টাকা ব্যয় করতে হয়; তা বোধহয় অজানাই থেকে গেলো সবার। এ সংক্রান্ত কোনো তথ্য দেশটির প্রধানমন্ত্রী অফিসে নেই বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতোমধ্যেই আধুনিক ফ্যাশনের আইকন হিসেবে বেশ নাম কুড়িয়েছেন। তার ফ্যাশন চর্চা অনেক বাঘা বাঘা স্টাইলিশ ব্যক্তিকেও হার মানায়। কিন্তু এতোসব স্টাইলের পেছনে ভারত সরকারকে মোট কতো টাকা ঢালতে হয়; তা নিয়ে জনমনে বেশ কৌতূহল রয়েছে।

কৌতূহল মেটাতেই কিনা রোহিত কুমার নামের এক যুবক তথ্য অধিকার আইনে নরেন্দ্র মোদির পোশাকের খরচটা জানতে চেয়েছিলেন ভারত সরকারের কাছে। কিন্তু সেন্ট্রাল পাবলিক ইনফরমেশন অফিসারের পক্ষ থেকে মোদির অফিসে এ সংক্রান্ত কোনো তথ্য নেই বলে রোহিত কুমারকে জানানো হয়েছে।

এই উত্তরে সন্তুষ্ট নয় রোহিত। প্রধানমন্ত্রী অফিসের বক্তব্যকে চ্যালেঞ্জ জানিয়ে আবারও মোদির পোশাকের জন্য সরকারের মোট ব্যয়ের তথ্য জানতে চেয়ে আবেদন করার সিদ্ধান্ত নিয়েছেন রোহিত। তার বক্তব্য, মোদির পোশাকের খরচ সরকার মিটিয়ে থাকলে অবশ্যই এই খরচের একটি রেকর্ড প্রধানমন্ত্রী অফিসে রয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন

বাঁচানো গেলো না ইঁদুরে খাওয়া শিশুটিকে

ফিলিপাইনে হচ্ছে সেলফি মিউজিয়াম!

টাইটানিকের চেয়ে ৫ গুণ বড় জাহাজ