পানির পাইপ থেকে বেরিয়ে এলো অজগর সাপ। তাও আবার একটা নয়, পাইপের ভেতরে ছিল তিন তিনটি সাপ! এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ভারতের আসানসোল শহরের কালাঝরিয়া জল প্রকল্পে। সাপগুলিকে উদ্ধার করেছে বন অধিদপ্তর।

snake in water pipe

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, আসানসোল শহরে চলছে ‘ভিশন ২০২০’প্রকল্পের কাজ। এ জন্য শহরের বিভিন্ন এলাকায় পুরানো ও অকেজো পাইপ সারানোর কাজ করছেন পৌরসভার কর্মীরা।

কাজের সঙ্গে সংশ্লিষ্টদের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, কালাঝরিয়া জল প্রকল্পে দীর্ঘদিন ধরেই অকোজ হয়ে রয়েছে একটি পাইপ। ওই পাইপে পানি সরবরাহ বন্ধ প্রায় ৩০ বছর।

গত সোমবার সকালে পাইপটি মেরামতের কাজ করছিলেন পৌরসভার কর্মীরা। তখনই পাইপের ভেতর থেকে প্রথমে একটি সাপের মাথা দেখতে পাওয়া যায়। বাঁশের সাহায্যে সাপটিকে পাইপ থেকে বেরও করা হয়।

এরপর নেহাতই কৌতূহলের বশে যখন পাইপের অন্য প্রান্তটি দেখতে পরীক্ষা করতে যান কর্মীরা। তখন দেখা যায়, পাইপের ভেতরে আরও সাপ লুকিয়ে আছে। বাঁশ দিয়ে খোঁচা দিতেই বেরিয়ে আসে আরও দুটি অজগর সাপ!

Discover extraordinary stories from around the world with our exceptional news coverage. From uplifting human interest stories to groundbreaking scientific discoveries, we bring you the best of the best. Stay informed about the latest breakthroughs in technology, medicine, and beyond, and explore the world's most fascinating cultures and communities. Get inspired and informed with our exceptional news coverage.