advertisement
আপনি দেখছেন

দীর্ঘ সময় প্রেমের সম্পর্ক থাকার পর প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পাওয়া যেকোনো তরুণীর জন্য খুবই আনন্দের। আর এই আনন্দময় মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে সকল প্রেমিকই ব্যতিক্রমী কিছু করার চেষ্টা করে। তেমনি এবার সমুদ্রের গভীরে ৩০ ফুট পানির নিচে প্রেমিকাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব জানালেন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের এক প্রেমিক।

 propose in sea

সম্প্রতি ক্যারিবীয় অঞ্চলের এক দ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রেমিক এথান স্টুডনিক (৩০) ও প্রেমিকা মর্গ্যান হুইটেকারের (২৮)। সেখানে ক্যারিবীয় সাগরের স্বচ্ছ পানির নিচে পরিবারের সদস্যদের নিয়ে স্কুবা ডাইভিং করতে নামেন এই প্রেমিক যুগল। হঠাৎ গভীর সমুদ্রের ৩০ ফুট পানির নিচে মর্গ্যানকে আংটি পরিয়ে দিয়ে বিয়ের প্রস্তাব জানান এথান।

আচমকা প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে প্রথমে চমকে যান মর্গ্যান। তবে কিছুক্ষণ হতভম্ব হয়ে তাকিয়ে থাকার পর সেই আংটি গ্রহণ করে এথানকে জড়িয়ে ধরেন তিনি। আর পরিবারের সদস্যরা এই আবেগঘন মুহূর্তটিকে ক্যামেরায় রেকর্ড করেন। যা সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পর ভাইরাল হয়ে যায়।

প্রেমিক এথান বলেন, মর্গ্যানের সঙ্গে তার ১০ বছরের প্রেমের সম্পর্ক। প্রেমিকাকে এভাবে বিয়ের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিলেন তিনি। এভাবে বিয়ের প্রস্তাব পেয়ে মর্গ্যানও খুব খুশি।