advertisement
আপনি দেখছেন

লটারিতে জেতাকে ভাগ্য পরীক্ষায় উত্তীর্ণ হিসেবে বিবেচনা করা হয়। কিন্তু যদি ভুল করে কেনা লটারির টিকিটে কেউ সাড়ে তিন কোটি টাকা জিতে যান, তাকে কি বলা যায়! এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ীয় এক দম্পতির বেলায়।

lottery tickets 1লটারির টিকিট

ইয়াহু নিউজের এক খবরে বলা হয়, ওই দম্পতি অন্য একটি লটারির টিকিট কিনতে চেয়েছিলেন। কিন্তু ভুলক্রমে যে লটারি কিনে ফেলেন, তাতেই ভাগ্য খুলে যায় তাদের।

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে হেসটিংস পয়েন্টের বাসিন্দা এই দম্পতি ক্যারাভ্যান নিয়ে সারা দেশ ঘুরছিলেন। কুইন্সল্যান্ডে থাকা অবস্থায় তারা ভাগ্য পরীক্ষার জন্য লটারির টিকিট কেনার সিদ্ধান্ত নেন।

ওই দম্পতি যে লটারির টিকিট কিনতে চেয়েছিলেন, সেটির পরিবর্তে অন্য একটি লটারির টিকেট কিনে ফেলেন। পরে বিষয়টি বুঝতে পারলেও করার কিছুই ছিল না। ফলে তারা ফলাফলের জন্য অপেক্ষা করতে থাকেন।

গত ১২ সেপ্টেম্বর ওই লটারির ফল বের হলে দেখা যায়, ৪ লাখ ৫৩ হাজার ১৩৫.৫৯ মার্কিন ডলার জিতেছেন ওই দম্পতি। এই অর্থের পরিমাণ বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় সাড়ে ৩ কোটির টাকারও বেশি।

বিষয়টি অবিশ্বাস্য হওয়ায় বার বার টিকিটের নম্বর মিলিয়ে ওই দম্পতি বুঝতে পারেন, তারা সত্যি সত্যি বিপুল পরিমাণ অর্থের জিতেছেন। লটারি জেতার প্রতিক্রিয়ায় ওই দম্পতি জানান, এটি একটি ভুল হলেও খুব ভালো ভুল বলতে হবে।

sheikh mujib 2020