advertisement
আপনি দেখছেন

প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন আরিফুল ইসলাম ডালিম। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। আজ বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় নেওয়ার পথেই মারা যান তিনি। তিনি বেশ কিছু টেলিভিশন, পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কাজ করেছেন।

ariful islam dalim journalist chuadangaআরিফুল ইসলাম ডালিম

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ জুলাই সাংবাদিক আরিফুল ইসলাম ডালিমের করোনা শনাক্ত হয়। এর পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়। এ অবস্থায় আজ বৃহস্পতিবার তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল।

এক পর্যায়ে দুপুরের দিকে সাভারের আমিনবাজার এলাকায় পৌঁছালে আরিফুল ইসলামের শারীরিক অবস্থার আরো অবনতি হয়। এ অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

corona

জানা যায়, আরিফুল ইসলাম ডালিম সর্বশেষ যমুনা টেলিভিশনের পাশাপাশি দেশ রূপান্তর এবং ইউএনবির জেলা প্রতিনিধি ছিলেন। এ ছাড়া পরিবর্তন ডটকমেও প্রতিনিধি ছিলেন তিনি। পাশাপাশি সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা শাখার সহ-সাধারণ সম্পাদক এবং জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।