advertisement
আপনি দেখছেন

জাতীয় প্রেসক্লাব কর্তৃপক্ষ ক্লাবে সব দলের রাজনৈতিক সমাবেশ ও কর্মসূচি বন্ধ করার কথা জানিয়েছে। ক্লাব কমিটির এক সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। ক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলমের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার, ১৩ অক্টোবর, সন্ধ্যায় এ তথ্য জানানো হয়।

national press club electionপ্রেসক্লাবে রাজনৈতিক সমাবেশ-কর্মসূচি বন্ধ, ফাইল ছবি

এতে বলা হয়, গত ১০ অক্টোবর ক্লাব প্রাঙ্গণে সংঘটিত বিশৃঙ্খল ও অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে ব্যবস্থাপনা কমিটির সভায় বিস্তারিত আলোচনা হয়। সভায় বলা হয়, ক্লাব ও সদস্যদের স্বার্থে ক্লাবে শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতা বজায় রাখতে বদ্ধপরিকর বর্তমান কমিটি। ক্লাবের স্বার্থ ও মর্যাদা যেকোনো মূল্যে সমুন্নত রাখা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রেসক্লাবের বিভিন্ন হল ও মিলনায়তন ভাড়া দেওয়ার ক্ষেত্রে নির্ধারিত নিয়মাবলী ও শর্ত আবশ্যিকভাবে পালন করা হবে। আলোচনা সভা ও সেমিনারের নামে কোনো দলের রাজনৈতিক কর্মসূচি এবং সমাবেশ করতে দেওয়া হবে না বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

bhasani anusari porishad press clubজাতীয় প্রেসক্লাবের সামনে ভাসানী অনুসারী পরিষদের সমাবেশ, ফাইল ছবি

জাতীয় প্রেসক্লাব কর্তৃপক্ষ আরও জানায়, এর আগে এসব সংগঠনের কর্মসূচির কারণে ক্লাবে বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এতে দেশের ঐতিহ্যবাহী এই প্রেসক্লাবের সুনাম ও মর্যাদা ক্ষুণ্ণ হয়। এ বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে অবহিত করার পাশাপাশি সবার সার্বিক সহযোগিতা কামনা করা হচ্ছে।