advertisement
আপনি দেখছেন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বা বিএফইউজে (একাংশ) সভাপতি হয়েছেন ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ। আজ শনিবার নির্বাচন শেষে রাতে জাতীয় প্রেস ক্লাবে এ ফল ঘোষণা করা হয়। তবে চট্টগ্রাম কেন্দ্রের ফল এখনো পাওয়া যায়নি। বিজয়ী ও পরাজিত প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান এতটাই বেশি যে, চট্টগ্রামের ফল তেমন একটা প্রভাব ফেলবে না বলেই জানা গেছে।

bfuj logo alবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের, বিএফইউজে

এখন পর্যন্ত ঘোষিত ফলাফল অনুযায়ী, সভাপতি পদে ওমর ফারুক পেয়েছেন ১ হাজার ১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু জাফর সূর্য পেয়েছেন ৬৮১ ভোট। তৃতীয় অবস্থানে থাকা আবদুল জলিল ভূঁইয়া পেয়েছেন ৪১৫।

মহাসচিব পদে দীপ আজাদ পেয়েছে ১ হাজার ৩৮৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লায়েকুজ্জামান পেয়েছেন ৪৪৯ ভোট। আরেক প্রতিদ্বন্দ্বী আবদুল মজিদ হয়েছেন তৃতীয়। কোষাধ্যক্ষ পদে জয় পেয়েছেন খায়রুজ্জামান কামাল। তার কাছে হেরেছেন নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।

bfti new commবিএফইউজের নতুন নেতৃত্ব

এ ছাড়া ঢাকায় সহ-সভাপতি পদে মধুসুদন মণ্ডল, যুগ্ম মহাসচিব পদে শেখ মামুনুর রশিদ, দপ্তর সম্পাদক পদে সেবিকা রানী জয় পেয়েছেন। ৪ জন কার্যনির্বাহী সদস্য হয়েছেন উম্মুল ওয়ারা সুইটি, উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আক্তার সীমা ও শেখ নাজমুল হক সৈকত।

আজ সকাল ৯টা-৫টা পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া ও নারায়ণগঞ্জ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৪ জন প্রার্থী। নির্বাচন পরিচালনা করেন ছয় সদস্যের কমিটি, যার চেয়ারম্যান শাহজাহান সরদার।