advertisement
আপনি দেখছেন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের, ডিএসসিসি, ময়লার গাড়ির ধাক্কায় শিক্ষার্থী নিহতের প্রতিবাদে যখন প্রতিবাদ বিক্ষোভ চলছে তখন ঢাকা উত্তর সিটি করপোরেশনের, ডিএনসিসি ময়লার গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু হলো। তিনি একজন সংবাদকর্মী বলে জানা গেছে। আজ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, রাজধানীর পান্থপথে এ ঘটনা ঘটে।

ahsan kabir and dncc vehicleনিহত আহসান কবির খান এবং ডিএনসিসির ময়লার গাড়ি

জানা গেছে, নিহত যুবকের নাম আহসান কবির খান (৪৫)। রাজধানীর পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় এই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পান্থপথে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টোদিকে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তিনি দৈনিক সংবাদে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি, আসাদুজ্জামান। তিনি জানান, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছেন চালক। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছেন তারা। 

nime hasan natar dame collegeনটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান

জানা যায়, এর আগে দৈনিক প্রথম আলোসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন আহসান কবির খান। তিনি ঝালকাঠি জেলার মো. আব্দুল মান্নান খান ও আমেনা বেগমের ছেলে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

প্রসঙ্গত, এর আগে গতকাল বুধবার, ২৪ নভেম্বর, ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় রাজধানীর নটর ডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়। নাঈম হাসান নামের ওই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে গতকাল এবং আজ বৃহস্পতিবার রাজধানীতে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।