advertisement
আপনি পড়ছেন

গালফ্রেন্ডকে ইমপ্রেস করতে সাহসের পাশাপাশি টাকারও দরকার ছিল। তাই তো এমন কিছু করার প্রয়োজনবোধ করেন, যা দিয়ে সাহস প্রদর্শনীর পাশাপাশি অঢেল টাকাও পাওয়া যায়। সেই চিন্তা থেকে এটিএম বুথ ডাকাতির চিন্তা চাপে যুবকের মাথায়। তবে তার পরিকল্পনা নস্যাৎ করে দিয়েছে পুলিশ। সে এখন পুলিশের হাতে বন্দী। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে। খবর এনডিটিভি।

atmএটিএম মেশিন

দিল্লির পুলিশ জানায়, গভীর রাতে একটি ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়, দুই ব্যক্তি একটি গ্যাস ওয়েল্ডার দিয়ে স্বয়ংক্রিয় টেলার মেশিন (এটিএম) নিয়ে যাওয়ার চেষ্টা করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তারা পালিয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ রণহোলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো কামাল (২৭) এবং পারভীন (২০)।

পুলিশ আরও জানায়, অভিযুক্তরারা রাত সোয়া দুইটার দিকে এটিএম মেশিন ডাকাতির চেষ্টা করে। একটি গ্যাস কাটার, একটি এলপিজি সিলিন্ডারসহ অন্যান্য যন্ত্র নিয়ে এটিএম বুথে হাজির হয় তারা। ব্যাংক কর্তৃপক্ষ সিসিটিভির মাধ্যমে তাদের কার্যকলাপ দেখতে পায়।

police arrest robberপুলিশ দুইজনকে গ্রেপ্তার করে

পরে তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছলে তারা সব সরঞ্জাম রেখে পালিয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের গ্রেপ্তার করা হয়।

২৭ বছর বয়সী কামাল পুলিশকে জানায়, তিনি বান্ধবীকে ইমপ্রেস করতে অনেক টাকা দেখাতে চেয়েছিলেন।