advertisement
আপনি পড়ছেন

ব্যস্ত রাস্তার মোড়ে পড়েছিল দুটি কংক্রিটের ব্লক। এতে ধাক্কা লেগে ঘটতে পারত বড় ধরনের দুর্ঘটনা। বিষয়টি নজরে আসলে নিজের বাইক থামিয়ে রাস্তা থেকে ব্লক দুটি সরিয়ে দেন পাকিস্তানি এক ডেলিভারি বয়। ঘটনার ভিডিও দেখে দুবাইয়ের ক্রাউন প্রিন্স (যুবরাজ) যুবকের ভূয়সী প্রশংসা করে বলেন, ওই ব্যক্তি আমার হৃদয় জয় করে নিয়েছে। খবর খালিজ টাইমস।

pakistani delivery boy wins heart of dubai crown princeযুবরাজের মন জয় করে নিলেন ডেলিভারি বয়!

খবরে বলা হয়, পাকিস্তানের নাগরিক আব্দুল গফুর দুবাইয়ে তালাবাত কোম্পানিতে ডেলিভারি বয় হিসেবে কাজ করেন। একদিন কাজে যাওয়ার সময় রাস্তায় দুটি কংক্রিট ব্লক পড়ে থাকতে দেখে দুর্ঘটনার আশঙ্কায় সেগুলো পথ থেকে সরিয়ে দেন। ঘটনাটি ভিডিও করে পথচারীদের কেউ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

একপর্যায়ে ভিডিওটি বিদেশ সফরে থাকা দুবাইয়ের যুবরাজ হামদান বিন মোহাম্মদের নজরে আসে। তিনি ডেলিভারি বয়ের কাজের প্রশংসা করে বলেন, একজন ভালো মানুষের সন্ধান পাওয়া গেছে।

abdul gafur removing concrete blocksরাস্তা থেকে কংক্রিট ব্লক সরাচ্ছেন আব্দুল গফুর

পরে যুবরাজ দুবাই পুলিশের কাছে আব্দুল গফুরের সন্ধান জানতে চান। পরিচয় বের করে পুলিশ ওই যুকবকে ফোন করে জানায়, ক্রাউন প্রিন্স তার সাথে কথা বলতে চান।

আব্দুল গফুর বলেন, আমি আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না। যুবরাজ আমার ওই কাজের জন্য আমাকে ধন্যবাদ জানিয়েছেন। দেশে ফিরে আমার সাথে দেখা করতেও চেয়েছেন।

এদিকে তালাবাত কোম্পানিও আব্দুল গফুরকে পুরস্কৃত করেছে। দেশে ফেরার জন্য তাকে একটি টিকিট উপহার দিয়েছে, যাতে সে তার ছেলের সাথে সময় কাটাতে পারে।

এ পুরস্কার পাওয়ার পর তার কাছে জানতে চাওয়া হয়, তিনি কবে পাকিস্তানে যাচ্ছেন। জবাবে আব্দুল গফুর হাসি দিয়ে বলেন, যুবরাজের সাথে দেখা করার পর আমি দেশে যাব।

যুবরাজের টুইট, যুবরাজের টুইট