advertisement
আপনি পড়ছেন

প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির আক্রমণভাগের প্রাণ ভাবা হয় কিলিয়ান এমবাপ্পেকে। গত কয়েক বছর ধরে এই ফরাসি তারকাকে প্রাধান্য দিয়েই একাদশ সাজায় লিগ ওয়ানের জায়ান্টরা। তবে ২৩ বছর বয়সী ফুটবলারেক ছাড়াই এবার নতুন মৌসুম শুরু করতে হচ্ছে পিএসজিকে। ইনজুরিতে ভুগছেন সাবেক মোনাকো তারকা।

kylian mbappe sad 2ক্লারমন্টের বিপক্ষে খেলতে পারবেন না ফরাসি ফরোয়ার্ড

ফরাসি লিগ ওয়ানে ২০২২-২৩ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে পিএসজির প্রতিপক্ষ ক্লারমন্ট। স্তাদে গ্যাব্রিয়েল মন্টপিয়েডে ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত ১টায়। আসন্ন ম্যাচটির জন্য ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পিএসজি, যেখানে নেই এমবাপ্পে। পায়ের পেশিতে পাওয়া আঘাত থেকে এখনও সেরে উঠতে পারেননি এই তারকা খেলোয়াড়।

এমবাপ্পে পায়ের পেশির চোটে কবে আক্রান্ত হয়েছেন সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি পিএসজি। বর্তমানে তার চিকিৎসা চলছে। সময়ের অন্যতম সেরা এই ফুটবলার ঠিক কবে ম্যাচের জন্য ফিট হতে পারবেন, আগামী ৭২ ঘণ্টার মধ্যে সে আপডেট দেবে লা প্যারিসিয়ানরা।

psg logo 2পিএসজি

ফরাসি সুপার কাপে গত ১ জুলাই ন্যান্টসের বিপক্ষে মাঠে নামে পিএসজি। সে ম্যাচেও দর্শক হয়ে ছিলেন এমবাপ্পে। নিষেধাজ্ঞার কারণে মাঠা নামা হয়নি এই গতি তারকার। এবার লিগ ম্যাচেও তাকে পাবে না ক্রিস্টোফে গালতিয়েরের দল।

এমবাপ্পেকে ছাড়া অবশ্য ফরাসি সুপার কাপ জিততে কোনো সমস্যা হয়নি পিএসজির। দাপুটে ফুটবল খেলে অ্যান্টোইন কোম্বুয়ারের দলকে ৪-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে ফ্রান্সের শীর্ষ ক্লাবটি। ইসরায়েলের রাজধানী তেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে পিএসজির হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। এছাড়া একবার করে জালের দেখা পান লিওনেল মেসি ও সার্জিও রামোস।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর