advertisement
আপনি পড়ছেন

রোনাল্ড কোম্যান বার্সেলোনায় নিয়ে এসেছিলেন মেম্ফিস ডিপেইকে। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পে টিকতে পারেননি ডাচ কোচ। খুব স্বাভাবিকভাবেই ডাচ ফুটবলারের ভবিষ্যত নিয়েও দেখা দেয় জল্পনা। গত মৌসুমে ডিপেইর বাজে পারফরম্যান্স অনিশ্চিত ভবিষ্যতকে আরো উসকে দিয়েছে।

memphis depay barcelona 1বার্সেলোনার জার্সিতে মেম্ফিস ডিপেইর উদযাপন

কোম্যানকে ছাঁটাই করে মৌসুমের মাঝপথে জাভি হার্নান্দেজকে নিয়ে এসেছে বার্সেলোনা। ক্লাবের সাবেক ফুটবলার ও নতুন কোচের অধীনে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে কাতালানরা। এই মৌসুমে জাভির অধীনে বড় স্বপ্ন দেখছে স্প্যানিশ ক্লাবটি। সেলক্ষ্যে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে সরব উপস্থিতি ছিল বার্সার।

নতুন শুরুকে সামনে রেখে পাঁচজন নতুন ফুটবলারকে নিয়ে এসেছে বার্সা। দুজনের সঙ্গে চুক্তি নবায়ন করেছে তারা। তাদের জায়গা দিতে গিয়ে কয়েকজন ফুটবলারকে ছেড়ে দিয়েছে কাতালানরা। দলের ফরওয়ার্ড ডিপেইকেও ছেড়ে দেওয়ার চেষ্টায় আছে তারা। ভালো প্রস্তাব পেলেই ডাচ কোচকে বিক্রি করবে বার্সা।

memphis depay barcelonaবার্সেলোনায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি মেম্ফিস ডিপেই

এই মুহূর্তে বার্সেলোনায় গোল করার মতো ফুটবলারের অভাব নেই। সেখানে ডিপেইকে রেখে দেওয়াটা এক প্রকার বিলাসিতা। তা ছাড়া ডিপেইকে চড়া বেতন দিতে হয় স্প্যানিশ ক্লাবটিকে। সেখান থেকে বাঁচার একটা উপায় আছে তাদের। ডাচ উইঙ্গারের সঙ্গে চুক্তি বাতিল করলেই মিলতে পারে মুক্তি।

কারণ ডিপেইর প্রতি আগ্রহ প্রকাশ করেছে জুভেন্টাস। কিন্তু ডাচ ফরওয়ার্ডকে কিনতে চায় না তুরিনের বুড়িরা। তাদের চাওয়া ফ্রি-ট্রান্সফারে ডিপেইকে দলে নেওয়া। বুধবার স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা তাদের খবরে বলছে, জুভেন্টাসের প্রস্তাবে রাজি আছে বার্সা। এখন ডিপেই রাজি হলেই দলবদল হতে পারে।

গত মৌসুমে ৩৮ ম্যাচে ১৩ গোল করেছেন ডিপেই। একজন ফরওয়ার্ডের জন্য যা ইতিবাচক পারফরম্যান্স নয়। এ কারণেই জাভি তার নতুন মৌসুমের পরিকল্পনায় খুব একটা রাখতে চাইছেন না ডিপেইকে। শেষ পর্যন্ত ডিপেই বার্সায় থেকে গেলেও বেঞ্চেই বেশির ভাগ সময় কাটাতে হবে তাকে।

তাই সুনিশ্চিত ভবিষ্যতের কথা ভাবলে, বার্সা-জুভেন্টাসের প্রস্তাবে রাজি হতে পারেন ডিপেই। চুক্তি বাতিল হলে ডাচ তারকা কাতালানদের কাছ থেকে মোটা অংকই পাবেন। বার্সার আপত্তি এখানেই। এখন ডিপেই কিছুটা ছাড় দিলেই ঝামেলাটা চুকে যায়। শোনা যাচ্ছে, ডিপেই নাকি তাতে রাজি হয়েছেন। জুভেন্টাসের সঙ্গে দুই বছরের চুক্তির কথাবার্তা চলছে তার।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর