আপনি পড়ছেন

বেটউইনার নিউজের সাথে চুক্তির কারণে সাকিব আল হাসানের প্রতি কঠোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। ক্রীড়াবিষয়ক এই সংবাদমাধ্যমের সাথে চুক্তি বাতিল না করলে বাংলাদেশ ক্রিকেটের সাথে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

shakib al hasan sad 4সাকিব আল হাসান

বেটউইনার নিউজের সহযোগী প্রতিষ্ঠান বেটউইনার। যা একটি অনলাইন বেটিং প্রতিষ্ঠান। এরকম কোনো প্রতিষ্ঠানের সাথে ক্রিকেটারদের কোনো সম্পর্ক থাক এটা চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বেটউইনার নিউজের সাথে দুই বছরের চুক্তি করেছেন সাকিব। বিষয়টি জানার পর তারকা অলরাউন্ডারকে চুক্তি বাতিল করতে বলে বিসিবি। কিন্তু গতকাল পর্যন্ত এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেননি টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক।

নিজের সিদ্ধান্ত থেকে সাকিব সরে না আসলে আর কিছুই করার থাকবে না বিসিবির। আজ বোর্ড মিটিং শেষে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘সাকিবকে আমরা চিঠি দিয়েছি। গতকাল তার উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। জানাক আগে। দেখি তারপর এই বিষয়ে সিদ্ধান্ত নেব। তবে এইটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সাথে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে তার (সকিবের) সম্পর্ক থাকবে না।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর