advertisement
আপনি পড়ছেন

চুক্তির পরই বেটউইনার লেখা জার্সি এবং ব্যাট হাতে একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন সাকিব। পরবর্তীতে অনেক নাটকের পর ঘটনা মোড় নেয় ভিন্নদিকে। আলোচিত চুক্তিটি থেকে সরে এসেছেন দেশসেরা ক্রিকেটার। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেটউইনারের শুভেচ্ছাদূত হিসেবে করা পোস্টটিও মুছে দিয়েছেন।

shakib betwinnerসাকিব আল হাসান

বেটউইনার নিউজের সাথে দুই বছরের চুক্তি করেছিলেন সাকিব। জানা গেছে, এজন্য অনলাইন জুয়া সংক্রান্ত প্রতিষ্ঠান বেটউইনারের কাছ থেকে ১০ কোটি টাকার মতো পাওয়ার কথা ছিল তার। ফেসবুক পোস্টের মাধ্যমে বেটউইনারে সাথে চুক্তির বিষয়টি গত ২ আগস্ট নিশ্চিত করেন মাগুরার এই ক্রিকেটার।

পোস্টের পরপরই নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। জুয়া বা বেটিং দেশ এবং নিজেদের আইন বিরোধী হওয়ায় সাকিবকে ওই চুক্তি থেকে সরে আসতে বলে টাইগার ক্রিকেটের অভিভাবক সংস্থা। তবে শুরুতে বিসিবির আদেশ রাখেননি টেস্ট দলপতি। তাই বাধ্য হয়ে তারকা ক্রিকেটারকে আল্টিমেটাম দেয় বিসিবি।

bcb president papon 2কথা বলছেন নাজমুল হাসান পাপন, ফাইল ছবি

সংস্থাটির প্রধান নাজমুল হাসান পাপন জানান, বিসিবির সাথে সম্পর্ক কিংবা বেটউইনারের সাথে চুক্তি- দুটির একটা বেছে নিতে হবে সাকিবকে। বিসিবির কড়াকড়ির পর আলোচনাটা আর বড় হতে দেননি সাকিব। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেটউইনারের সাথে লোভনীয় চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করেন। সেই সাথে গত কয়েক দিনে বিসিবি এবং ৩৪ বছর বয়সী ক্রিকেটারের দন্দ্বের সমাপ্তি ঘটে।

চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করলেও ফেসবুক পেজে বেটউইনারের পোস্টটি রেখে দিয়েছিলেন সাকিব। গতকাল রাতে ঢাকায় পা রাখার পর সেই পোস্টটি মুছে ফেলে বেটউইনার ইস্যুতে আর কোনো সমালোচনার উপকরণ রাখলেন না দেশের ইতিহাসের সেরা এই ক্রিকেটার।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর