advertisement
আপনি পড়ছেন

দুই মাসের মাথায় ফের করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। আজ শনিবার (১৩ আগস্ট) এক টুইটার বার্তায় তার করোনা আক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন কংগ্রেসের এমপি জয়রাম রমেশ। খবর এনডিটিভি।

sonia gandhi india congressসোনিয়া গান্ধী

সোনিয়া গান্ধী এ নিয়ে গত তিনমাসে দুবার করোনায় আক্রান্ত হলেন। গত জুন মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন কংগ্রেস প্রধান। তখন হাসপাতালেও ভর্তি হতে হয়েছে তাকে। দুই মাস না পেরোতেই ফের করোনা আক্রান্ত হলেন তিনি।

টুইটারে কংগ্রেসের যোগাযোগ বিষয়ক ইনচার্জ রমেশ জানান, সোনিয়া গান্ধীর আজ (শনিবার) করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। সব ধরনের স্বাস্থ্য প্রটোকল মেনে আইসোলেশনে রয়েছেন তিনি।

কংগ্রেসের পক্ষ থেকেও এক টুইটে সোনিয়া গান্ধীর করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করা হয়েছে। এতে তার দ্রুত সুস্থতা এবং সুস্বাস্থ্য কামনা করা হয়েছে।

গত জুনে প্রথমবার করোনাভাইরাসে আক্রান্ত হন সোনিয়া গান্ধী। ওই সময় ন্যাশনাল হেরাল্ড মানি লন্ডারিং মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আর্থিক তদন্ত বিষয়ক কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাকে তলব করলে উপস্থিত হতে পারেননি বর্ষিয়ান এই নেত্রী।

করোনায় শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তিনি সুস্থ হয়ে গত ২৬ জুলাই ইডি দপ্তরে হাজিরা দেন।

গত সপ্তাহে সোনিয়া গান্ধীর মেয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি কংগ্রেসের যোগাযোগ বিভাগের প্রধান পাওয়ান খেরা, দলের এমপি অভিশেক মানু সিংভিসহ করোনায় আক্রান্ত হয়েছেন কংগ্রেসের বেশ কয়েকজন নেতা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর