advertisement
আপনি পড়ছেন

বিয়ে না দল বড়? মালমো এফসির আফ্রিকান ফুটবল খেলোয়াড় মোহাম্মদ বুয়া তুরের কাছে প্রথমটিই বড় মনে হয়েছে। সে কারণে নিজের বিয়ের অনুষ্ঠানেও তিনি উপস্থিত থাকতে পারেননি। তাকে পাওয়া গেছে ফুটবল মাঠে। অবশ্য বিয়ের অনুষ্ঠান যাতে ভণ্ডুল না হয়ে যায় সে জন্য অনুষ্ঠানে তার বড় ভাইকে তার জায়গায় দাঁড়াতে বলেছিলেন। ঘটনাটি ঘটেছে গত মাসে, সিয়েরা লিওনে। খবর ডেইলি সান।

buya turay and his marrige বুয়া তুরের স্ত্রী এবং তার ভাইয়ের বিয়ের কেক কাটার দৃশ্য

২৬ বছর বয়সী বুয়া তুরে গত মাসে চাইনিজ লিগ ছেড়ে শীর্ষস্থানীয় সুইডিশ ক্লাব মালমো এফসিতে চুক্তিবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন। ২২ জুলাই চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। ক্লাব আশা করছিল তুরে দ্রুত দলের সাথে যোগ দেবেন। সমস্যা হয়ে দাঁড়ায় তার বিয়ের সিদ্ধান্ত।

ক্লাবে যোগদান এবং বিয়ের তারিখ নিয়ে বেজায় সঙ্কটে পড়েন বুয়া তুরে। কারণ মালমোতে যোগ দেওয়ার বিষয়টি ক্লাব ও তুরে উভয়ের জন্যই একটি বড় চুক্তি ছিল।

তুরে এ সংকটের সমাধান দেন অন্যভাবে। তিনি তার ভাইকে বিয়ের অনুষ্ঠানে তার জায়গায় প্রক্সি দিতে বলেন। সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের অনুষ্ঠানে বুয়া তুরের ভাই এবং তার স্ত্রী সৌদ বেডন বিয়ের কেক কাটেন।

আফ্রিকান ফুটবলার অবশ্য তার নতুন স্ত্রীর সাথে নিজের তিনটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। তবে একথাও নিশ্চিত করেছেন যে, ছবিগুলো আসলে বিয়ের আগেই তোলা হয়েছিল।

বুয়া তুরে মজার এ ঘটনাটি সাংবাদিকদের সাথে শেয়ার করে বলেন, আমরা সিয়েরা লিওনে ২১ জুলাই বিয়ে করেছি, কিন্তু আমি বিয়ের অনুষ্ঠানে ছিলাম না, ক্লাবে যোগদানের বিষয়ের কারণে। অবশ্য আমার স্ত্রীকে এখন সুইডেন ও মালমোতে নিয়ে যাওয়ার চেষ্টা করব, যাতে সে আমার কাছাকাছি থাকে।