advertisement
আপনি পড়ছেন

বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য মালয়েশিয়ার বিভিন্ন নামি ইউনিভার্সিটিতে স্পট অ্যাডমিশনের সুযোগ নিয়ে এসেছে উইনিং ম্যাগনিটিউড ও মেনটরস স্টাডি এব্রোড। ঢাকায় বসে মালয়েশিয়ায় উচ্চশিক্ষার সুযোগ-সম্ভাবনা সম্পর্কে জানতে ও প্রয়োজনীয় পরামর্শ পেতে এবং পছন্দের ইউনিভার্সিটিতে তাৎক্ষণিক ভর্তি নিশ্চিত করতে আগ্রহী শিক্ষার্থীরা মঙ্গলবার মেনটরসের বনানী শাখায় ‘স্টাডি ইন মালয়েশিয়া ওপেন ডে-২০২২’ অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

press listমালয়েশিয়ায় উচ্চশিক্ষার পথ সহজীকরণে মেনটরসের বনানী শাখায় হতে চলেছে স্টাডি ইন মালয়েশিয়া ওপেন ডে-২০২২

বিদেশি শিক্ষার্থীদের জন্য মালয়েশিয়ায় শিক্ষালাভের সুযোগ সহজীকরণে নিয়োজিত প্রতিষ্ঠান উইনিং ম্যাগনিটিউডের সঙ্গে যৌথভাবে এ আয়োজন করছে মেনটরস স্টাডি এব্রোড। মালয়েশিয়ার উচ্চশিক্ষা মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠানটি চলবে মঙ্গলবার বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

মেনটরসের বনানী শাখায় এ আয়োজনে টেইলরস ইউনিভার্সিটি, সেগী ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব সাইবারজায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন (এপিইউ) সহ মালয়েশিয়ার শীর্ষস্থানীয় বেশ কয়েকটি ইউনিভার্সিটির প্রতিনিধিরা অংশ নেবেন। তারা বাংলাদেশি শিক্ষার্থীদের সম্পূর্ণ বিনামূল্যে মালয়েশিয়ায় উচ্চশিক্ষা সংক্রান্ত প্রয়োজনীয় পরামর্শ দেবেন এবং ভর্তি যোগ্যতা যাচাই করে আগ্রহীদের স্পট অ্যাডমিশনের সুযোগ দেবেন।

স্টাডি ইন মালয়েশিয়া ওপেন ডে-২০২২ শীর্ষক এ আয়োজনে মালয়েশিয়ায় উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির যাবতীয় তথ্য, স্কলারশিপ সুবিধা ও ভিসা সংক্রান্ত প্রসেস ও তথ্যাদি জানা যাবে। মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দিতে মালয়েশিয়ার ইউনিভার্সিটির প্রতিনিধিরা ছাড়াও উইনিং ম্যাগনিটিউড ও মেনটরস স্টাডি এব্রোডের অভিজ্ঞ কাউন্সেলররা উপস্থিত থাকবেন।

আগ্রহী শিক্ষার্থীদের মেলায় আসার সময় যাবতীয় ডকুমেন্টের স্ক্যান কপি সঙ্গে নেওয়ার অনুরোধ করা হয়েছে। বিস্তারিত জানতে ০১৭১৩২৪৩৪২৭ অথবা ০১৭১৩২৪৩৪১৩ নম্বরে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর