advertisement
আপনি পড়ছেন

সময়টা মোটেও ভালো যাচ্ছে না অ্যাঞ্জেল ডি মারিয়ার। ইনজুরির কারণে কয়েকটি ম্যাচে ছিলেন মাঠের বাইরে। আর্জেন্টিনার তারকা উইঙ্গারের ফিরে আসাটাও সুখকর হয়নি। প্রতিপক্ষ দলের খেলোয়াড়কে কুনই মারার অপরাধে মাঠ ছাড়তে হয়েছে। এবার একই কারণে লিগের দুই ম্যাচে নিষিদ্ধ হলেন ডি মারিয়া।

memorable di maria 3লাল কার্ড দেখানো হচ্ছে ডি মারিয়াকে

আর্জেন্টাইন তারকার সাথে পিএসজি চুক্তি নবায়ন না করলে সেই সুযোগ হাতছাড়া করেনি জুভেন্টাস। ট্রান্সফার ফি ছাড়াই আক্রমণভাগের খেলোয়াড়কে দলে ভেড়ায় তুরিনের ওল্ড লেডিরা। দুই পক্ষের মধ্যে এক বছরের চুক্তি হয়েছে। ইনজুরির কারণে লিগে সালেরনিতানা এবং চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি এবং বেনফিকার বিপক্ষে ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছে ডি মারিয়াকে।

ইতালিয়ান সিরিএ’ তে গত ১৮ সেপ্টেম্বর জুভেন্টাসের প্রতিপক্ষ ছিল মঞ্জা। চোট কাটিয়ে স্তাদিও ব্রিয়ান্তেতে অনুষ্ঠিত সে ম্যাচ দিয়ে প্রত্যাবর্তন হয় ডি মারিয়ার। তবে পুরো ম্যাচ খেলতে পারেননি। অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে প্রথমার্ধ শেষ হওয়ার পাঁচ মিনিট আগে। রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে স্বাগতিক দলের ইতালিয়ান সেন্টার ব্যাক আরমান্ডো ইজ্জোর বুকে কুনই দিয়ে আঘাত করে বসেন ৩৪ বছর বয়সী ফুটবলার।

di maria juventus sadপ্রত্যাবর্তন সুখকর হয়নি আর্জেন্টাইন উইঙ্গারের

আঘাত পেয়ে সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন ইজ্জো। রেফারিও বিলম্ব করেননি। সরাসরি লাল কার্ড দেখান ডি মারিয়াকে। যদিও ম্যাচ পরিচালকের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেন এই রাইট উইঙ্গার। মাঠ ছাড়েন মাথা নিঁচু করে। ডি মারিয়াকে লাল কার্ড দেখানোর বিষয়টি মেনে নিতে পারেননি জুভেন্টাসের খেলোয়াড়রাও।

সে ম্যাচের পর থেকেই শোনা যাচ্ছিল অখেলোয়াড়সূলভ আচরণের কারণে বড় ধরনের শাস্তি পেতে যাচ্ছেন ডি মারিয়া। তবে আঘাত গুরুতর না হওয়ায় তাকে দুই ম্যাচের বেশি নিষিদ্ধ করেনি সিরিএ কর্তৃপক্ষ। আগামী ৩ ও ৮ অক্টোবর যথাক্রমে বোলোগ্না এবং এসি মিলানের বিপক্ষে ম্যাচে এই তারকাকে পাবে না জুভেন্টাস।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর