আপনি পড়ছেন

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়শিপের শিরোপা জেতার পর একটাই দাবি ছিল সবার, সাবিনা খাতুনের দলকে যেন ছাদখোলা বাসে সংবর্ধনা দেওয়া হয়। তার আগে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন বাংলাদেশ নারী দলের ফুটবলার সানজিদা আকতার। অবশেষে সবার দাবি বাস্ততে পরিণত হয়েছে।

bd women football 2022নারী ফুটবলারদের বিজয় মিছিল

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়শিপের ফাইনালে গত ১৯ সেপ্টেম্বর স্বাগতিক নেপালকে ৩-১ গোলে পরাজিত করে বাংলাদেশ। এটা প্রতিযোগিতায় বাংলার মেয়েদের প্রথম শিরোপা। হিমালয় জয় করে আজ স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে নারী দল।

বিমানবন্দরে গোলাম রব্বানী ছোটনের শিষ্যদের বরণ করে নিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাফুফের একটি প্রতিনিধি দল এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তারা সাবিনা, কৃষ্ণাদের ফুলের শুভেচ্ছা জানান। বিশৃঙ্খলার কারণে বিমানবন্দরে সাংবাদিক সম্মেলন করতে পারেনি নারী দল।

আনুষ্ঠানিকতা শেষ করে ছাদখোলা বাসে চড়েন নারী দলের সদস্যরা। কাকলি হয়ে বাসটি মহাখালি ফ্লাইওভার দিয়ে জাহাঙ্গীর গেটে পৌঁছাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় স্মরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার হয়ে কাকরাইল প্রবেশ করবে। এরপর ফকিরাপুল, আরামবাগ, শাপলাচত্বর হয়ে মতিঝিল বাফুফে ভবনে গিয়ে এই যাত্রা শেষ হবে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর