advertisement
আপনি পড়ছেন

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ জিতে বুধবার দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। দেশে এসে রাজসিক সংবর্ধনাই পেয়েছেন ফুটবলাররা। ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে মতিঝিল বাফুফে ভবনে গিয়েছেন। পথে পথে গণমানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন সাবিনা-সানজিদরা।

krishna footballerকৃষ্ণা রানী সরকার

ক্লান্তিকর দিনের শেষে মন খারাপ করা খবরও পেয়েছেন নারী ফুটবলাররা। নেপাল থেকে সাফ জিতে আসা ফুটবলার কৃষ্ণা রানী সরকারের ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি হয়ে গেছে। বিমানবন্দর থেকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

গণমাধ্যমকে কৃষ্ণা বলেন, শুধু তার নয় আরও অনেক ফুটবলারের লাগেজ খোলা ছিল।

তিনি বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল। এ জন্য আমরা হ্যান্ডব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

ঢাকার বিমানবন্দরে এমন ঘটনা অবশ্য নতুন নয়। বিমানের যাত্রীদের লাগেজ খোলা, ভাঙাই যেন বিমানবন্দরের কর্মকর্তা-কর্মচারীদের নিত্যদিনের কাজ। কিন্তু দুঃখের বিষয়, হতদরিদ্র ঘরের এসব নারী ফুটবলারদেরও ছাড়লো না তারা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর