advertisement
আপনি পড়ছেন

আগামী কয়েকদিনের মধ্যে উয়েফা নেশন্স লিগে দুটি ম্যাচ খেলবে জার্মানি। তার আগে বড় ধাক্কা খেয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অন্যতম দুই তারকা ম্যানুয়েল ন্যুয়ার ও লেয়ন গোরেটস্কা। এক বিবৃতিতে জার্মান জাতীয় দলের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

goretzka and neuerগোরেটস্কা ও ন্যুয়ার

গতকাল রুটিন কোভিড টেস্টে পজিটিভ হয়েছেন ন্যুয়ার ও গোরেটস্কা। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ইতোমধ্যে টিম হোটেল ছেড়েছেন এই দুজন। ন্যুয়ারের পরিবর্তে দলে ডাক পেয়েছেন জার্মান বুন্দেসলিগার দল হফেনহাইমের গোলরক্ষক অলিভার বাউমান। অবশ্য গোরেটস্কার বদলি নিয়ে এখনও কিছু জানায়নি চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আগামীকাল বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে লাইপজিগের রেডবুল অ্যারেনায় হাঙ্গেরিকে আতিথেয়তা দেবে জার্মানি। ২৭ সেপ্টেম্বর লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে ইউরো জায়ান্টরা। প্রথম চার ম্যাচ শেষে ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের দ্বিতীয় স্থানে আছে জার্মানি। তিন ড্র এবং এক জয়ে দলটির সংগ্রহ ছয় পয়েন্ট।

হাঙ্গোরি এবং ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের জন্য জার্মানির পরিবর্তিত স্কোয়াড: 

গোলরক্ষক: মার্ক আন্দ্রে টের স্টেগান (বার্সেলোনা), কেভিন ট্র্যাপ (আইনট্রাখট ফ্র্যাঙ্কফুর্ট), অলিভার বাউমান (হফেনহাইম)।

ডিফেন্ডার: আরমেল বেলা কোটচাপ (সাউদাম্পটন), ম্যাথিয়াস গিন্টার (ফ্রেইবার্গ), রবিন গোসেনস (ইন্টার মিলান), বেঞ্জামিন হেনরিচস (আরবি লাইপজিগ), থিলো কেহের (ওয়েস্টহাম ইউনাইটেড), ডেভিড রাউম (আরবি লাইপজিগ), অ্যান্থনিও রুডিগার (রিয়াল মাদ্রিদ), নিকো শ্লোটারবেক (বরুশিয়া ডর্টমুন্ড), নিকলাস সুলে (বরুশিয়া ডর্টমুন্ড)।

মিডফিল্ডার ও ফরোয়ার্ড: জুলিয়ান ব্র্যান্ড্ট (বরুশিয়া ডর্টমুন্ড), সার্জ জিন্যাব্রি (বায়ার্ন মিউনিখ), ইলকাই গুন্ডোগান (ম্যানচেস্টার সিটি), কাই হাভার্টজ (চেলসি), জোনাস হফম্যান (বরুসিয়া মুনশেনগ্ল্যাডবাখ), জশুয়া কিমিচ (বায়ার্ন মিউনিখ), থমাস মুলার (বায়ার্ন মিউনিখ), জামাল মুসিয়ালা (বায়ার্ন মিউনিখ), লুকাস নেমেচা (উলফসবার্গ), লেরয় সানে (বায়ার্ন মিউনিখ), টিমো ওয়ার্নার (আরবি লাইপজিগ)।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর