advertisement
আপনি পড়ছেন

নেইমার জুনিয়র এবং ইনজুরি যেন এক সুঁতোয় গাঁথা। কিছুদিন পর পর ব্রাজিল ফরোয়ার্ডের ইনজুরিতে পড়া যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। লম্বা চোট কাটিয়ে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির হয়ে নতুন মৌসুম শুরু করেছেন ৩০ বছর বয়সী তারকা। এবার ফের চোটের কবলে পড়তে হয়েছে নেইমারকে।

neymar injured in trainingনেইমারকে নিয়ে কোনো শঙ্কা নেই

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মাঠে নামার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছিল ব্রাজিল জাতীয় দেলের খেলোয়াড়রা। সেখানেই ঘটে বিপত্তি। হঠাৎ হাঁটুতে চোট পান নেইমার। সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন বার্সেলোনার সাবেক এই খেলোয়াড়।

এরপর চিকিৎসা দিতে মাঠে উপস্থিত হন মেডিকেল টিম। প্রাথমিক চিকিৎসা দেওয়া হলে কিছুক্ষণ পরেই সুস্থ হয়ে ওঠেন নেইমার। পরবর্তীতে কোনো সমস্যা না হওয়ায় সতীর্থদের সাথে বাকি অনুশীলন শেষ করে মাঠ ছাড়েন ব্রাজিল এবং পিএসজির আক্রমণভাগের এই প্রধান অস্ত্র।

ব্রাজিলের মেডিকেল টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, নেইমারের চোট তেমন গুরুতর নয়। দলের হয়ে আসন্ন প্রীতি ফুটবল ম্যাচ দুটিতে খেলতে পারবেন সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

আগামীকাল বাংলাদেশ সময় রাত ১২টা ৩০ মিনিটে ব্রাজিলের প্রতিপক্ষ ঘানা। তিনদিন পর আফ্রিকার আরেক দেশ তিউনিশিয়ার বিপক্ষে মাঠে নামবে রেকর্ড পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ফ্রান্সের স্তাদে ওশিয়ান এবং পার্ক দে প্রিন্সেসে।

প্রীতি ফুটবল ম্যাচের আগে আপাতত ব্রাজিল দলে আর কোনো ইনজুরির শঙ্কা নেই। কিছুদিন আগে চোট পেয়েছিলেন এদের মিলিতাও। তবে পুরোপুরি সুস্থ হয়েই দলের সাথে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদের এই তারকা সেন্টার ব্যাক।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর