advertisement
আপনি পড়ছেন

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ফুটবল দলের সব খেলোয়াড়কে আর্থিক পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন। এছাড়া নারী ফুটবল দলের যেসব ফুটবলারের ঘর দরকার, তাদের ঘরও করে দেওয়া হবে।

bd women football 2022দেশে ফিরে রাজকীয় সংবর্ধনা পেয়েছে নারী ‍ফুটবল দল

ফুটবলারদের মধ্যে কার বাড়ির প্রয়োজন, সে বিষয়ে প্রয়োজনীয় তথ্য নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন।

এর আগে বুধবার প্রধানমন্ত্রী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার জন্য রাঙামাটিতে তার গ্রামের বাড়িতে ঘর নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। রূপনা চাকমা ২০২২ সালের সাফ মহিলা চ্য্যম্পিয়নশীপে সেরা গোলরক্ষক মনোনীত হন। তার জরাজীর্ণ বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় তার জন্য বাড়ি নির্মাণের নির্দেশ দেন শেখ হাসিনা।

গতকাল বুধবার দেশে ফেরার পর সাফ চ্যাম্পিয়নদের উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়। ট্রফিসহ একটি খোলা বাসে চড়ে ভিক্টরি প্যারেডে অংশ নেন তারা। টুর্নামেন্টে ভারত, মালদ্বীপ, পাকিস্তান ও নেপালকে হারিয়ে চূড়ান্ত বিজয় অর্জন করে বাংলাদেশ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর