advertisement
আপনি পড়ছেন

স্বাস্থ্যের খেয়াল রাখতে ৭০টি ভিন্ন ওয়ার্কআউট ফিচারে বাজারে এসেছে কিসিলেক্ট ব্রান্ডের কেআর প্রো কলিং স্মার্টওয়াচ। দেশের বাজারে কলিং ফিচার সমৃদ্ধ স্মার্টওয়াচ নিয়ে এসেছে গ্যাজেট বিপনণকারী প্রতিষ্ঠান মোশন ভিউ লিমিটেড।

kieslect kr calling smart watchকেআর প্রো কলিং স্মার্টওয়াচ

গোলাকার আকৃতির স্মার্টওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এতে রয়েছে অলওয়েজ-অন-ডিসপ্লে ফিচার। এতে থাকা ২৮০ এমএএইচ ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগবে ২ ঘণ্টা। একবার ফুল চার্জে সাধারণ ব্যবহারে তিন দিন, ভারী ব্যবহারে দুই দিনের ব্যাকআপ পাওয়া যাবে।

ঘড়িটির বিশেষত্ব হলো এতে কল করা এবং রিসিভ করে কথা বলা যাবে। এজন্য ঘড়িটিতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। এছাড়া রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার।

স্মার্ট ওয়াচটিতে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকায়, এটি পরিহিত অবস্থায় সাঁতার কাটা যাবে। স্মার্টওয়াচটির বাজার মূল্য ধরা হয়েছে বাংলাদেশি মুদ্রায় ৬ হাজার ৭৮০ টাকা।

কিসিলেক্ট ব্রান্ডের কেআর প্রো কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে ১ বছরের ওয়ারেন্টি সুবিধা। এ সময়ের মধ্যে ফিজিক্যাল ড্যামেজ ছাড়া অন্য যেকোনো সমস্যা হলে তা বিনামূল্যে সারিয়ে বা পরিবর্তন করে দেবে মোশন ভিউ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর