advertisement
আপনি পড়ছেন

আফগানিস্তানের বিপক্ষে সিরিজটার জন্য প্রস্তুতি শুরু করেছিলেন ক্রিকেটাররা। সংযুক্ত আরব আমিরাতে আগামী মাসে আফগান ‘এ’ দলের বিরুদ্ধে সিরিজ ছিল বাংলাদেশ ‘এ’ দলের। কিন্তু অর্থ সংকটের কারণে সিরিজটা বাতিল করে দেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড। নতুন সূচিতে বাংলাদেশকে আতিথ্য দিতে চায় তারা।

bangladesh cricket board logo 1ভারত সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল

আফগানরা ‘না’ বলে দেওয়ার পর থেকেই নতুন কিছুর সন্ধানে নেমেছিল বিসিবি। অক্টোবরে ‘এ’ দলের জন্য নতুন সিরিজ আয়োজনের চেষ্টার কথা জানিয়েছিলেন বিসিবির কর্তারা। গত কয়েকদিনের চেষ্টায় কিছুটা সফলতাও এসেছে। অক্টোবরে ভারত সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল।

শুক্রবার সন্ধ্যায় বিসিবি সূত্রে জানা গেছে, ভারত সফরে তামিলনাড়ুর রাজ্য দলের বিরুদ্ধে খেলবে ‘এ’ দল। তবে সফর এখনও চূড়ান্ত হয়নি। কিছু আনুষ্ঠানিকতা বাকি রয়েছে দুই দিক থেকেই। রঞ্জি ট্রফিতে খেলা তামিলনাড়ুর দলটার বিরুদ্ধে বিপক্ষে দুটি চারদিনের ও তিনটি ওয়ানডে খেলবে ‘এ’ দল।

সূত্র জানায়, ওরা আমাদের সূচি পাঠাবে। আমরা রাজি হলে, এটা ওরা আবার বিসিসিআইয়ের কাছে পাঠাবে। বিসিসিআই অনুমতি দিলে ওরা সফর চূড়ান্ত করতে পারবে। সবকিছু ঠিক হলে আগামী ৮ অক্টোবর ‘এ’ দল ভারতে যেতে পারে।

এই সফরেও বাংলাদেশ ‘এ’ দলের নেতৃত্ব দিতে পারেন মোহাম্মদ মিঠুন। তবে ম্যাচ অনুশীলন, রানে ফেরার লক্ষ্যে সিরিজটা খেলতে পারেন মুমিনুল হকও।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর