আপনি পড়ছেন

ক্যামেরায় নতুনত্ব নিয়ে আসছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। সংস্থার ফাইন্ড এক্স৬ সিরিজের প্রাইমারি ক্যামেরায় তিনটি ৫০ মেগাপিক্সেল সেন্সর থাকবে। নতুন সিরিজে থাকবে দুইটি ফোন, অপো ফাইন্ড এক্স৬ এবং ফাইন্ড এক্স৬ প্রো। জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ফোনের ক্যামেরার এই তথ্য ফাঁস করেছে।

oppo find x6 pro ফাইন্ড এক্স৬ প্রো

তথ্য অনুসারে, অপো ফাইন্ড এক্স৬ প্রো ফোনের পেছনের ক্যামেরায় থাকবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। পাশাপাশি ফাইন্ড এক্স৬ ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য এতে থাকবে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ২ প্রসেসর। চলতি বছরেই আসতে পারে অপোর নতুন এই ডিভাইস।

এদিকে অপো চলতি মাসে জনপ্রিয় এফ সিরিজের নতুন ফোন উন্মোচন করতে যাচ্ছে। ফোনটির মডেল অপো এফ২১এস প্রো। ফোনটি উন্মোচন উপলক্ষে ডেডিকেটেড ল্যান্ডিং পেজ লাইভ করেছে অপো। যেখানে ফোনটির সর্ম্পকে কিছু তথ্য জানা গেছে।

অপো নতুন এই ফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার এআই ক্যামেরা সেটআপ থাকবে। কোম্পানি দাবি, এটি সেগমেন্টের প্রথম হ্যান্ডসেট সিরিজ হবে, যেখানে মাইক্রোলেন্স ক্যামেরা থাকবে।

ডিসপ্লের ওপরের বাম কোণে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট থাকবে। ফোনটির কভারে যে গ্লাস ব্যবহার করা হয়েছে তা স্ক্র্যাচ এবং পানি-প্রতিরোধী।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর