আপনি পড়ছেন

গত বছর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ থেকে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে যুক্ত হন নাফিস ইকবাল। সাবেক এ ক্রিকেটারকে টিম অপারেশন্স ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতে দেখা গেছে। গত এক বছর ধরে টাইগারদের সঙ্গে ছিলেন তিনি।

nafis iqbalনাফিস ইকবাল

সবশেষ সংযুক্ত আরব আমিরাতেও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অপারেশন্স ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন নাফিস। কিন্তু বিশ্বকাপের উদ্দেশে দেশত্যাগের আগে বাদ পড়লেন তিনি। হুট করেই সাবেক এ ওপেনারকে ম্যানেজারের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিসিবি।

নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় বিশ্বকাপে টিম অপারেশন্স ম্যানেজারের ভূমিকায় থাকবেন না নাফিস। এই দায়িত্ব পালন করবেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বৃহস্পতিবার বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন, ‘এটা আমাদের আগেরই সিদ্ধান্ত। আমরা বাইরে বলিনি। সে (নাফিস) আমাদের টিম অপারেশন্স ম্যানেজারই আছে। একটা সিরিজ বাদ পড়তে পারে, আবার পরের সিরিজে ফিরবে। সে খুব ভালো কাজ করেছে।’

তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন, নাফিসের বিরুদ্ধে ক্রিকেটারদের অভিযোগ অনেক। তার আচরণে অসন্তুষ্ট কিছু ক্রিকেটার। তারা বিসিবির কাছে অভিযোগও করেছেন। যার কারণেই বিসিবি এমন সিদ্ধান্ত নিয়েছে। গত জিম্বাবুয়ে সফরের পর নাকি অনেকেই অভিযোগ করেছিলেন।

যদিও জালাল ইউনুস বলেন, এমন কোনো কিছু ঘটেনি। নাফিসের বিরুদ্ধে কোনো অভিযোগ নাই।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর