আপনি পড়ছেন

তিন ফরম্যাটে ভারতের এক নম্বর পেসার জাসপ্রিত বুমরাহ। পেস আক্রমণের মূল অস্ত্র ডানহাতি এ পেসার। ইনজুরি কাটিয়ে সদস্যই দলে ফিরেছেন তিনি।

jasprit bumrah sadজাসপ্রিত বুমরাহ

বিশ্বকাপে বুমরাহই হবেন ভারতের তুরুপের তাস। কিন্তু বিশ্বকাপের দুই সপ্তাহ আগে তার ইনজুরি কাঁপিয়ে দিলো ভারতীয় ক্রিকেটাঙ্গন। বৃহস্পতিবার বড় দুঃসংবাদ পেয়েছে ভারত। ইনজুরির কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেছে বুমরাহর।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না তিনি। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের (প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া) খবরে এমনটাই বলা হয়েছে। স্ট্রেস ফ্র্যাকচারের জেরে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন তিনি।

বিসিসিআইয়ের (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) সূত্রের বরাত দিয়ে পিটিআইকে লিখেছে, ‘নিশ্চিতভাবে জাসপ্রিত বুমরাহ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারছে না। তার ব্যাক কন্ডিশন খুবই খারাপ। এটা স্ট্রেস ফ্র্যাকচার, এবং সে ৬ মাসের জন্যও বাইরে থাকতে পারে।’

ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে পারেননি বুমরাহ। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ২টি ম্যাচ খেলেছেন তিনি। কিন্তু তারপরই পিঠে ব্যথার কথা জানান বুমরাহ। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলানো হয়নি তাকে।

এর আগে রবীন্দ্র জাদেজাও হাঁটুর ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর