আপনি পড়ছেন

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে পারছেন না, এটা নিশ্চিত হয়ে গিয়েছিল। কারণ নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে পড়েছিলেন নাসিম শাহ। এবার করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন পাকিস্তানের ডানহাতি এই পেসার।

naseem shah pakistani bowler asia cup 2022নাসিম শাহ

পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, করোনা পজিটিভ হলেও ১৯ বছর বয়সী এ তরুণের শরীরে উপসর্গ তেমন নেই। শারীরিক জটিলতাও তেমন একটা নেই। তাই হাসপাতালে রাখা হয়নি তাকে এবং নিজের বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

গত মঙ্গলবার রাতে বুকে ভাইরাল ইনফেকশন হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় নাসিম শাহকে। তখন চিকিৎসকরা জানান, তরুণ এ দ্রুতগতির পেসার নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে টিম হোটেলে ফিরেছিলেন তিনি।

হাসপাতালে যাওয়ার পর নাসিমের করোনা পরীক্ষাও করা হয়েছিল। বৃহস্পতিবার মিলেছে করোনা পরীক্ষার রিপোর্ট। যেখানে করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছেন তিনি। এখন স্বাস্থ্যবিধি মেনেই বাসায় চিকিৎসা নিচ্ছেন নাসিম।

সার্বিকভাবে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচে খেলা হবে না ডানহাতি এ পেসারের। এখন শঙ্কায় পড়ে গেছে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে তার অংশগ্রহণ। ত্রিদেশীয় সিরিজে নাসিম খেলতে পারবেন কিনা নিশ্চিত নয়।

আগামী ৭ অক্টোবর শুরু হবে সিরিজ। যেখানে ক্রাইস্টচার্চে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর