আপনি পড়ছেন

৬০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ক্যামরাসহ বাংলাদেশের বাজারে এসেছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংয়ের নতুন ফোন। ফোনটির মডেল স্যামসাং গ্যালাক্সি এফ২২। বাংলাদেশের বাজারে ফোনটির মূল্য ২৩ হাজার ৯৯৯ টাকা।

samsung galaxy f22স্যামসাং গ্যালাক্সি এফ২২

স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি এসঅ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ফোনটিতে রয়েছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৮০ প্রসেসর।

৬০০০ এমএএইচ ব্যাটারির ফোনটি দিয়ে মুভি দেখা ও গেমস খেলার ক্ষেত্রে চার্জ শেষ হয়ে যাওয়ার ভোগান্তি থাকবে না, এতে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জার। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে গুগলের অ্যান্ড্রয়েড ১১, তবে অ্যান্ড্রয়েড ১২ আপডেট করে নেওয়ার সুযোগ থাকছে।

ফোনটির কোয়াড ক্যামেরা সেটআপ রেখেছে স্যামসাং। ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু কালারের গ্যালাক্সি এফ২২ ফোনে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। চাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়া সম্ভব হবে।

একনজরে স্যামসাং গ্যালাক্সি এফ২২ এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৪ ইঞ্চি এসঅ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে
প্রসেসর: হেলিও জি৮০ প্রসেসর
র‍্যাম: ৬ জিবি
স্টোরেজ: ১২৮ জিবি

ব্যাক ক্যামেরা: ৪৮ মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরা: ১৩ মেগাপিক্সেল
চার্জার: ১৫ ওয়াট

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর