আপনি পড়ছেন

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল গোলবন্যা দেখেছে অ্যানফিল্ড। ম্যাচজুড়ে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের ছুঁড়ে দেওয়া চ্যালেঞ্জের মোকাবেলা করতে হয়েছে লিভারপুলকে। সে চ্যালেঞ্জ উতরে শেষপর্যন্ত আর পূর্ণ পয়েন্ট পাওয়া হয়নি ইয়ুর্গেন ক্লপের দলের। অপর ম্যাচে টটেনহাম হটস্পারকে হারিয়েছে মিকেল আর্তেতার দল আর্সেনাল।

arsenal and liverpoolড্র করেছে লিভারপুল, জিতেছে আর্সেনাল

ব্রাইটনের সাথে ৩-৩ গোলে ড্র করেছে লিভারপুল। লিয়ান্দ্রে ট্রোসার্ড দুইবার তিন কাঠির নিচে বল পাঠিয়ে স্বাগতিকদের ভীত নাড়িয়ে দেন। এরপর জোড়া গোল করে অলরেডদের ম্যাচে ফেরান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো। আত্মঘাতী গোলে পরবর্তীতে এগিয়েও যায় লিভারপুল। ম্যাচের শেষদিকে ট্রোসার্ড হ্যাটট্রিক পূর্ণ করলে জয়ের স্বপ্ন ভঙ্গ হয় ক্লপের শিষ্যদের।

ব্রাইটনের বিপক্ষে ড্র করায় বাজে সময় কাটিয়ে ওঠা হলো না লিভারপুলের। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ চার ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে ইংল্যান্ডের শীর্ষ ক্লাবটি। ক্লাব সেরাদের আসর চ্যাম্পিয়নস লিগে নাপোলির কাছে তো বড় ব্যবধানে হেরেছে।

এদিকে এমিরেটস স্টেডিয়ামে টটেনহাম হটস্পারকে ডেকে এনে ৩-১ গোলে হারিয়েছে আর্সেনাল। উত্তর লন্ডন ডার্বিতে স্বাগতিকদের হয়ে একবার করে লক্ষ্যভেদ করেন থমাস পার্টি, গ্যাব্রিয়েল জেসুস ও গ্রানিত জাকা। সফরকারীদের হয়ে একমাত্র গোলটা করেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেইন।

প্রিমিয়ার লিগে এটা চলমান মৌসুমের শুরু থেকেই উড়তে থাকা আর্সেনালের টানা দ্বিতীয় জয়। গানারদের টানা সফলতার মূল কারিগর জেসুস। সবশেষ দলবদলে ম্যানচেস্টার সিটি থেকে এমিরেটস স্টেডিয়ামে এসে ফর্মের তুঙ্গে আছেন এই ফরোয়ার্ড। অষ্টম লিগ ম্যাচে এটা জেসুসের পঞ্চম গোল।

২১ পয়েন্ট নিয়ে টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও সুসংহত করল আর্সেনাল। ১৭ পয়েন্ট নিয়ে তিনে আছে টটেনহাম। ১০ পয়েন্ট পাওয়া লিভারপুল আছে নয় নম্বরে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর